জলদস্যুদের কবল থেকে মুক্তি পেল ভারতীয় তৈলবাহী জাহাজ

খবর এইসময় ,ওয়েব ডেস্ক : ২২ জন নাবিক সহ এমটি মেরিন এক্সপ্রেস নামের সেই তৈলবাহী জাহাজটি অবশেষে জলদস্যুদের হাত থেকে মুক্তি পেল। মূলত ৬ দিন পর খোঁজ মিলল সেই ভারতীয় তৈলবাহী জাহাজটির। উল্লেখ্য ৬ ই ফেব্রুয়ারি বিদেশ মন্ত্রক এই খবরটি জানান। এমনকি জাহাজের সব নাবিক সুরক্ষিত রয়েছে।

প্রসঙ্গগত এমটি মেরিন এক্সপ্রেস নামের ওই তৈলবাহী জাহাজটি ১৩,৫০০ টন গ্যাসোলিন বহন করছিল। ভারতীয় মুদ্রায় যার বাজার দর ৫২ কোটি। আর এই জাহাজটির সাথে শেষ বার যোগাযোগ করা সম্ভব হয় ৩১ জানুয়ারি সন্ধে সাড়ে ৬টায় । সেই মুহূর্তে জাহাজটি বেনিনের কতোনু বন্দরে নোঙ্গর করা ছিল।

কিন্তু পরের দিন অর্থাৎ ১ ফেব্রুয়ারি রাত ২টা ৩৬ মিনিটে স্যাটেলাইট ট্রেকিং করার সময় দেখা যায় গিনি উপসাগরের নোঙ্গরস্থল থেকে হঠাৎ বেপাত্তা হয়ে যায় জাহাজটি। আর তারপরই কেন্দ্রীয় সরকার নাইজিরিয়া প্রশাসনের সাথে যোগাযোগ করেন। এমনকি বিদেশ মন্ত্রী সুষমা স্বরাজ নিজে নাইজিরিয়া প্রশাসনের সাথে কথা বলেন। এরপর নাইজিরিয়া দেশের উপকুল রক্ষাবাহিনী জাহাজটির খোঁজ শুরু করেন। অবশেষে ৬ই ফেব্রুয়ারি জাহাজটি জলদস্যু মুক্ত হয় বলে জানা যায়।

10415total visits,35visits today

0 thoughts on “জলদস্যুদের কবল থেকে মুক্তি পেল ভারতীয় তৈলবাহী জাহাজ”

  1. Компания http://obmenneg.com/ является автоматическим и круглосуточным онлайн -сервисом, который позволяет обменять средства. И для этого нет необходимости выходить из дома. Так получиться осуществить обмен между системами, банковскими картами, криптовалютами. Но самое главное, что сервис работает круглосуточно, а потому совершить операции вы можете в любой час. При помощи полной автоматизации удалось добиться важных преимуществ перед аналогичными компаниями:

    1. Все операции происходят очень быстро, включая [url=http://obmenneg.com/]webmoney обмен яндекс[/url]
    2. На минимальную сумму обмена влияют требования определенных платежных систем
    3. Обмен можно осуществлять в любое время: поздно ночью, либо ранним утром
    4. Из-за того, что издержки минимальны, то и комиссия взимается символическая

    Все эти преимущества создают необходимые предпосылки для того, чтобы обратиться за помощью именно в эту компанию. Так вы потеряете минимум времени и денег. Воспользуйтесь услугами компании, которая дорожит клиентами и выполняет все обязанности на высшем уровне.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *