প্রকৃতিকে রক্ষা করার শপথ নিয়ে গাছ লাগালেন শুভশ্রী, গাছে জল দিল ছোট্ট ইউভান গাছে জল দিল ছোট্ট ইউভান

নিউজ ডেস্ক,খবর এইসময়ঃ  রোনার প্রথম ঢেউয়ে লকডাউন চলাকালীন গত বছর  সেপ্টেম্বর মাসে মা হয়েছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী । রাজ ও শুভশ্রীর পরিবারে এসেছে ছোট্ট ইউভান। তাঁদের নয়নের মণি ইউভানের সবে আট মাস । আর ছেলের এই ধীরে ধীরে বড় হয়ে ওঠার প্রতিটি মুহূর্তই চুটিয়ে উপভোগ করছেন রাজ ও শুভশ্রী। পাশাপাশি নেটিজেনরাও বেশ উপভোগ করছেন ছোট্ট ইউভান’কে। বার্থ সার্টিফিকেটে নাম ইউভান হলেও বাড়ির সকলে আদর করে ডাকে সিম্বা।আর ওই সিম্বাকে নিয়েই চক্রবর্তী পরিবারের দিন রাত কেটে যায়। রাজ- শুভশ্রীর এই৮ মাসের ইউভান হট কেক সোশ্যাল দুনিয়াতে।কেউ কেউ আবার তাঁদের ভালোবাসার ইউভানকে টলিউডের তৈমুর বলেও ডাকে।

নেট পাড়ায়  অত্যাধিক ডিমান্ড থাকায় ইতিমধ্যে ইউভানের নামে ফ্যানপেজ খুলে গিয়েছে। এই ফ্যান পেজে ইউভানের নানান কীর্তি কলাপ হয়ে যায় নিমেষে ভাইরাল। ইউভানের জন্মানোর পর ছেলের সাথে কাটানো নানান মুহূর্ত যেমন, ইউভানের অন্নপ্রাশন, প্রথম হামাগুড়ি, প্রথম হাঁটা নিজেদের অনুরাগীদের সঙ্গে শেয়ার করার চেষ্টা করেন রাজ ও শুভশ্রী।এখানেই শেষ নয় , এই গরমের সিজনে ছেলের প্রথম নিজের হাতে রসনাই আম খাওয়া আর আমে মাখামাখি ইউভানের সেই ছবি পোষ্ট ও শেয়ার করেই থাকেন।

https://www.instagram.com/p/CPuUaUcAFWA/?utm_source=ig_web_copy_link

তবে, আজ কিন্তু একটা বিশেষ দিনে অত্যান্ত গুরুত্বপূর্ণ একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী শুভশ্রী। আজ ৫ই জুন বিশ্ব পরিবেশ দিবস।আম্ফানের পর সদ্য ইয়াসের তাণ্ডবে  আজ সক্কলেই পরিবেশের মাহাত্ম্য কি বুঝেছে। তাই এইদিনে শুভশ্রী আর ছোট্ট ইউভান বেরিয়ে পড়েছে বৃক্ষরোপন করতে। বর্তমানে ইউভান আর শুভশ্রী এই লকডাউনে হালিশহরের বাড়িতেই সময় কাটাচ্ছেন। এই দিন সকাল সকাল ঘরোয়া আমেজে ধরা দিলেন দুই তারকা। বাড়ির বাগানে মায়ের সাথে নিজের ছোট ছোট হাত দিয়ে গাছ লাগালেন। এই দিন ইউভান ছোট হলুদ টিশার্ট আর ব্লু জিন্স আর মাথায় টুপি পড়ে গাছ লাগাতে ব্যস্ত। কখনো মায়ের কোলে বসে তো কখনো মাটিতে দাঁড়িয়ে গাছ লাগালো এই সিম্বা।

ক্যাপাশানে লিখেছেন, “আজ এই বিশ্ব প্রকৃতি দিবসে আসুন আমাদের প্রকৃতিকে রক্ষা করার শপথ নি”। এই পোস্ট শেয়ারের পর অনুরাগীরা অনেক ভালোবাসা জানিয়েছেন। এই উদ্যোগ দেখে অনেকে প্রশংসা করেছেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট। উল্লেখ্য, গত এপ্রিল মাসে কোভিড আক্রান্ত হয়েছিলেন শুভশ্রী। এখন অভিনেত্রী পুরোপুরি সুস্থ্য হয়ে এই লকডাউনে ছেলের সাথেই সময় কাটাচ্ছেন অভিনেত্রী।