বিলাসবহুল অ্যাপার্টমেন্টে ছিন্নভিন্ন অবস্থায় পাওয়া গেল এক ৩৩ বছর বয়সী টেক সিইও’র দেহ

ছবি সৌজন্য- সিএনএন

খবর এইসময়, নিউজ ডেস্কঃ মঙ্গলবার  নিউ ইয়র্কের মানহাটান্স লোয়ার ইস্ট সাইডের একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্টে  ছিন্নভিন্ন অবস্থায় পাওয়া গেল একজন ৩৩ বছর বয়সী টেক সিইও এর দেহ। সিএনএন সূত্রে জানা গিয়েছে, এই ব্যক্তির নাম ফাহিম সালেহ। ইনি গোকাদা নামক নাইজেরিয়ার একটি মোটরসাইকেলের রাইড-হিল সংস্থার সিইও।

সালেহকে সর্বশেষ সোমবার সন্ধ্যায় সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছিল, তাঁর অ্যাপার্টমেন্টের ভবনে লিফটে উঠতে। তাঁর সঙ্গে কালো পোশাক পরে আরেকজনকেও লিফটে উঠতে দেখা গিয়েছিল। জানা গিয়েছে এই কালো পোশাক পরিহিত ব্যক্তি সালেহের অ্যাসিস্ট্যান্ট।

সেদিন সালেহের বোন যখন তাঁর খোঁজ নিতে যান তখন তিনি বসার ঘরের পাশের একটি জায়গায় দাদার ধড় পড়ে থাকতে দেখেন। এছাড়া সালেহের শরীরের অন্যান্য অংশ অ্যাপার্টমেন্টে পৃথক পৃথক ব্যাগের মধ্যে থেকে পান।

পুলিশ এখনও এই হামলার পিছনে কি উদ্দেশ্য থাকতে পারে তা নির্ধারণ করতে পারেনি।

উল্লেখ্য, ২০১৮ সালে সালেহ প্র্যাঙ্কডায়ালডটকম নামে একটি ওয়েবসাইট প্রতিষ্ঠা করেছিলেন। যেখানে আগে থেকে রেকর্ড করা প্র্যাঙ্ক ফোন কল করা হয়। এই ওয়েবসাইটটি শুরু হওয়ার পর থেকে সালেহ ১০ মিলিয়ন ডলারেরও বেশি আয় করেছেন। তিনি কিশোর বয়স থেকেই এবং বেন্টলে বিশ্ববিদ্যালয়ে পড়াশোনাকালীন বিভিন্ন সাইট আবিস্কার করেছেন এবং বিক্রয় করেছেন।

সম্প্রতি তিনি উদ্যোগী মূলধন সংস্থা অ্যাডভেঞ্চার ক্যাপিটাল প্রতিষ্ঠা করেছিলেন। যা বাংলাদেশ এবং কলম্বিয়ার মতো দেশে রাইড শেয়ারিং স্টার্ট আপগুলিতে বিনিয়োগ করেছিল।