Accident: ছুটির রবিবারে ভয়ঙ্কর দুর্ঘটনা! মাথা থেঁতলে গেল মহিলার 

স্ত্রী ও ছেলেকে নিয়ে বাইকে যাচ্ছিলেন। উল্টো দিক থেকে ঝড়ের গতিতে আসছিল ট্রাক। মুখোমুখি হয়ে পড়ায় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন বাইক চালক। সাতসকালেই মর্মান্তিক দুর্ঘটনা (Accident) বাসন্তী রাজ্য সড়কে নলমুড়িতে। ঘটনায় মৃত্যু হয়েছে এক মহিলা। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি বাইক চালক ও তাঁর ছেলে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সকালে বাড়ি থেকে বেরিয়ে স্ত্রী ও ছেলেকে নিয়ে ঘটকপুরের দিক থেকে ভোজেরহাটের দিকে যাচ্ছিলেন ওই ব্যক্তি। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, তিন জনের কারোর মাথাতেই হেলমেট ছিল না। সকালে ফাঁকা রাস্তায় বাইকের গতিবেগও স্বাভাবিকের থেকে বেশি ছিল।

সেই সময় কলকাতা থেকে একটি ট্রাক আসছিল ঘটকপুকুরের দিকে। নলমুড়ির কাছে মোড়ের বাঁকে ট্রাকটিকে দেখতে পাননি বাইক চালক। ট্রাক যখন কাছাকাছি চলে আসে, তখন পাশ কাটাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। তখনই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। তিনজনেই বাইক থেকে রাস্তার উপর ছিটকে পড়েন। ভদ্রমহিলার মাথায় প্রচন্ড আঘাত লাগে। তিন জনকেই কলকাতায় নিয়ে যাওয়া হয়। কিন্তু হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয় মহিলার। পুলিশ ট্রাকটিকে বাজেয়াপ্ত করেছে। চালক পলাতক।

Google news