করোনার স্বল্প উপসর্গ নিয়ে হাসপাতালে অমিতাভ ও অভিষেক

খবর এইসময়,নিউজ ডেস্কঃ  কোভিড আক্রান্ত হয়ে মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি অমিতাভ বচ্চন। এই মুহূর্তে তাঁর অবস্থা স্থিতিশীল। তবে নিশ্বাস নিতে কষ্ট হচ্ছে বিগ বি-র। সোয়াব পরীক্ষায় তাঁর কোভিড ধরা পড়ে। গভীর রাতে জানা যায় অভিষেক বচ্চনও করোনা পজিটিভ। তিনিও নানাবতী হাসপাতালে ভর্তি হয়েছেন।

করোনা আক্রান্ত হওয়ার খবর টুইটারে নিজেই এই খবর জানান বিগ বি। তিনি বলেন যে করোনা পজিটিভ ধরা পড়ায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরিবার ও তাঁর বাড়িতে যারা কাজ করেন, তাদেরও পরীক্ষা হয়েছে।  গত দশ দিনে তাঁর সংস্পর্শে যারা এসেছিলেন, সবাইকে করোনা পরীক্ষা করে নেওয়ার আর্জি জানান তিনি। পরে জানা যায় অভিষেক বচ্চনও করোনা পজিটিভ। দুজনেরই অ্যান্টিজেন টেস্টে করোনা ধরা পড়েছে ।

মুম্বইয়ের অভিভাবক মন্ত্রী আসলাম শেখ জানিয়েছেন যে দুজনেই কোভিড পজিটিভ কিন্তু অ্যাসিম্পটোটিক। পরিবারের অন্যদেরও পরীক্ষা করতে তাঁরা নির্দেশ দিয়েছেন বলে তিনি জানান।

অমিতাভের কায়দায় অভিষেকও টুইটারে জানান যে তিনি কোভিড পজিটিভ। তাঁদের শরীরে করোনার স্বল্প উপসর্গ দেখা যাচ্ছে বলে জানিয়ে জুনিয়র বচ্চন বলেন যে তিনি ও তাঁর বাবা দুজনেই হাসপাতালে ভর্তি। সবাইকে সাবধানে থাকতে ও আতঙ্কিত না হওয়ার উপদেশ দেন তিনি। তাঁরা বিএমসি-র সঙ্গে সহযোগিতা করছেন বলেও টুইট করেন জুনিয়র বি।

সূত্রের খবর, নিশ্বাস নিতে কষ্ট হচ্ছিল বিগ বি-র। এই জন্যই তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়। শনিবার রাত দশটা নাগাদ অ্যাডমিট হন তিনি।

তাঁর চিকিৎসা করছেন, এমন এক ডাক্তার বলেছেন যে আপাতত তিনি স্টেবল। অল্প নিশ্বাস নিতে কষ্ট আছে। কিন্তু অমিতাভের যা বয়স ও তাঁর যেসব আগে রোগ হয়েছে, তাতে পরিস্থিতি খারাপের দিকে যেতে পারে, এই আশংকা করছেন চিকিৎসকরা।

৭৭ বছরের অমিতাভ বচ্চন শেষ আয়ুষ্মান খুরানার সঙ্গে গুলাবো সিতাবো ছবিতে কাজ করেছেন। আপাতত তিনি বাড়িতেই শুটিং করছিলেন। দুটি বিজ্ঞাপন ও কেবিসির পরবর্তী সিজিনের প্রোমো রেকর্ড করেছিলেন তিনি। এই সপ্তাহেই মুক্তি পেয়েছে অভিষেকের ওয়েব সিরিজ ব্রিথ ইনটু দ্য শ্যাডো।