Lok Sabha Election 2024: ‘রাজ্যের যোগ্য চাকরিহারাদের আইনি সহায়তা বিজেপি’র ‘ ঘোষণা মোদির

PM Modi at Bardhaman

বর্ধমানের  নির্বাচনী (Lok Sabha Election 2024) সভার মঞ্চ থেকে এসএসসি প্যানেলে বৈধ হওয়া সত্ত্বেও চাকরি হারিয়েছে, এমন প্রার্থীদের পাশে দাঁড়ানোর কথা ঘোষণা করলেন………

বর্ধমান: এই বছর দেশের ১৮ তম সাধারণ লোকসভা নির্বাচন (Lok Sabha Election 2024) যা ১৯ এপ্রিল শুরু হয়েছে এবং ১ জুন ২০২৪ পর্যন্ত চলতে থাকবে। এই বছর নির্বাচন প্রক্রিয়া সাত দফায় চলবে। ৪৪ দিন ধরে সবচেয়ে দীর্ঘমেয়াদী সাধারণ নির্বাচন হতে চলেছে ভারতে। এই নির্বাচনের মাধ্যমে ভারতের লোকসভার মোট ৫৪৩ জন সংসদীয় প্রতিনিধিদের নির্বাচন করা হবে। বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি তৃতীয়বারের জন্য নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

প্রথম ও দ্বিতীয় দফা নির্বাচন হওয়ার পর আগামী ৭ মে তৃতীয় দফার নির্বাচন হতে চলেছে মালদহ উত্তর ও মালদহ দক্ষিণ এবং মুর্শিদাবাদ ও জঙ্গিপুরে। এরপর ১৩ মে চতুর্থ দফা ভোট গ্রহন হবে কৃষ্ণনগর, রানাঘাট, বোলপুর, বীরভূম, বহরমপুর, বর্ধমান পূর্ব, বর্ধমান -দূর্গাপুর এবং আসানসোলে।

আজ বিজেপি প্রার্থীদের সমর্থনে নির্বাচনী জনসভায় বক্তব্য রাখতে এ রাজ্যে হাজির হলেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আজ বর্ধমানে বিজেপির মঞ্চে দাঁড়িয়ে এসএসসি প্যানেলে বৈধ হওয়া সত্ত্বেও চাকরি হারিয়েছে, এমন প্রার্থীদের পাশে দাঁড়ানোর কথা ঘোষণা করলেন নরেন্দ্র মোদি ৷ মোদি বলেন, রাজ্য বিজেপির শীর্ষ নেতৃত্বকে তিনি নির্দেশ দিয়েছেন, যাঁরা বৈধ প্রার্থী হয়েও তৃণমূলের দুর্নীতির শিকার হয়ে চাকরি হারিয়েছেন, তাঁদের আইনি সহায়তা করতে ৷ আর এই কাজের দেখভাল করবে বিজেপির সোশাল মিডিয়া ও আইটি টিম ।

বিস্তারিত পরে আসছে……

Google news