MS Dhoni: ধোনিকে আরও দুটি সিজেন আইপিএল-এ দেখা যাবে! ইঙ্গিত দিলেন মাহির বন্ধু

dhoni f

১৮ মে কি এমএস ধোনির (MS Dhoni) ক্রিকেট মাঠে শেষ দিন হবে? ২৬শে মে, ধোনি আবার চেন্নাই সুপার কিংসের সাথে চ্যাম্পিয়ন হয়ে উঠবেন এবং চিরকালের জন্য আইপিএল এবং সক্রিয় ক্রিকেট থেকে নিজেকে সরিয়ে নেবেন? এটা কি ধোনির বিদায়ী মরশুম? এই প্রশ্নগুলি আইপিএল ২০২৪ মরশুমের শুরু থেকেই উত্থাপিত হয়েছে এবং এই সম্ভাবনার কারণে, ভক্তরা প্রতিটি মাঠে ধোনিকে দেখতে ভিড় করছেন। ভক্তরা আশঙ্কা করছেন যে এটি তাঁর শেষ মরসুম। তবে কেউ যদি বলে যে সবার প্রিয় এম এস ধোনি এখনি প্যাড-গ্লাভস খুলে রাখছেন না, তবে তা ধোনি ভক্তদের জন্য সবথেকে খুশির খবর। আর সংবাদদাতা যদি হন চেন্নাই সুপার কিংসের ঘরে ধোনির ঘনিষ্ঠ কেউ, তাহলে নিশ্চয়ই আশার আলো আরও দ্বিপ্তমান হবে ধোনি ভক্তদের কাছে।

চেন্নাই সুপার কিংসের অধিনায়ক এমএস ধোনি গত মরশুমের পর অবসরের কথা ভাবছিলেন, কিন্তু তখন বলেছিলেন যে ভক্তদের ভালবাসার কারণে তিনি আবার ফিরে আসতে চান। এই মরশুমেও তিনি প্রচুর ভালবাসা পেয়েছেন এবং এমন পরিস্থিতিতে এবারও তিনি ভক্তদের বিশ্বাস করেন কিনা তা এখন দেখতে হবে।

১৮ মে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে প্লে-অফ ম্যাচের আগে চেন্নাই ভক্তদের জন্য আশার আলো দিয়েছেন ব্যাটিং কোচ মাইকেল হাসি। ইএসপিএন-ক্রিকইনফোর শোতে কথা বলতে গিয়ে প্রাক্তন অস্ট্রেলিয়ান কিংবদন্তি আশা প্রকাশ করেন যে ধোনি খেলা চালিয়ে যাবেন কারণ তিনি এখনও ভাল যোগাযোগে রয়েছেন এবং টুর্নামেন্টের জন্য ভাল প্রস্তুতি নিচ্ছেন।

এমএস ধোনির নেতৃত্বে চেন্নাই সুপার কিংস পঞ্চমবারের মতো আইপিএল শিরোপা জিতেছে। টুর্নামেন্ট শেষ হওয়ার পর তাঁর হাঁটুর অস্ত্রোপচার হয় এবং তারপর এই মরশুমে ফিরে আসেন। এবারও শেষের ওভারে ব্যাট করতে আসছেন ধোনি। হাসি এটিকে একটি বড় সমস্যা বলেও অভিহিত করেছেন এবং বলেছেন যে এটি মানিয়ে চলা সবচেয়ে গুরুত্বপূর্ণ, যা তিনি মরসুমের শুরু থেকেই করে আসছেন।

কোটি কোটি ভক্তের মতো হাসিও ব্যক্তিগত ইচ্ছা প্রকাশ করেছেন যে ধোনির আরও কমপক্ষে আরও দুই বছর খেলা চালিয়ে যাওয়া উচিত, তবে তিনি স্বীকার করেছেন যে এটি ঘটবে কিনা তা বলা কঠিন। তিনি স্পষ্ট করে দিয়েছেন যে, ধোনির ফিটনেস সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় এবং এটি পরিচালনা করার জন্য প্রচেষ্টা করা হচ্ছে। হাসি রসিকতা করে বলেন যে, ধোনি কিছুটা সাসপেন্স করেন এবং তাই খুব শীঘ্রই কোনও সিদ্ধান্তের আশা করা যায় না। হাসি বলেন, ‘শেষ পর্যন্ত সিদ্ধান্ত ধোনিই নেবেন।’

Google news