MS Dhoni: ‘চেন্নাইয়ের ভগবান ধোনি, ভক্তরাই তাঁর মন্দির তৈরি করবেন’, মন্তব্য আম্বাতির

dhoni mm

চেন্নাই সুপার কিংসের (সিএসকে) প্রাক্তন অধিনায়ক এমএস ধোনিকে (MS Dhoni) নিয়ে ভক্তদের উন্মাদনা কারও অজানা নয়। সিএসকে-র প্রাক্তন ব্যাটসম্যান আম্বাতি রায়ডু বলেছেন, ধোনি চেন্নাইয়ের ঈশ্বর এবং এখানকার মানুষ তাঁর জন্য মন্দির তৈরি করবে। রবিবার, সিএসকে দল রাজস্থান রয়্যালসের (আরআর) বিরুদ্ধে ঘরের মাঠে নেমেছিল। হলুদ ব্রিগেড নিজেদের প্লে-অফের আশা বাঁচিয়ে রাখতে রয়্যালসকে ৫ উইকেটে পরাজিত করে। ম্যাচের পর, ধোনি মাঠের চারপাশে হেঁটে ভক্তদের অভিবাদন জানান এবং ভক্তদের উদ্দেশ্যে টেনিস বল উপহার দেন। সেই সময়ে গোটা স্টেডিয়াম ভরা ছিল, যদিও ম্যাচ শেষ হয়ে গিয়েছিল অনেক আগেই।

চেন্নাই সুপার কিংস যদি এবার প্লে-অফের যোগ্যতা অর্জন করতে ব্যর্থ হয়, তাহলে ধোনি ইতিমধ্যেই তার শেষ ম্যাচটি এখানে এমএ চিদাম্বরম স্টেডিয়ামে খেলে ফেলেছেন, তা হয়ত বলা যেতে পারে। এই মরশুমের পর তিনি অবসর নেবেন বলে মনে করা হচ্ছে। আইপিএল থেকে অবসর নেওয়ার পর বর্তমানে স্টার স্পোর্টসে ধারাভাষ্যকার রায়ডু বলেছেন যে ভক্তরা চেন্নাইয়ে ধোনির জন্য একটি মন্দির তৈরি করবেন।

চেন্নাইয়ে বিখ্যাত তারকাদের মন্দির রয়েছে। গত কয়েক বছরে এখানে মেগাস্টার রজনীকান্ত ও অভিনেত্রী খুশবুর মন্দির তৈরি হয়েছে এবং এখন ধোনির নামও এই তালিকায় যুক্ত করা যেতে পারে। কারণ তিনি টিম ইন্ডিয়া ও চেন্নাইয়ের হয়ে অনেক ট্রফি জিতেছেন। ধোনি সিএসকে-কে ৫টি আইপিএল শিরোপা, দুটি চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা এবং তিনটি টি২০ বিশ্বকাপ এনে দিয়েছেন।

আম্বাতি বলেন, তিনি চেন্নাইয়ের ঈশ্বর এবং আমি নিশ্চিত যে আগামী বছরগুলিতে ভক্তরা এখানে চেন্নাইয়ে এমএস ধোনির একটি মন্দির তৈরি করবে। তিনি ভারতীয় ক্রিকেটের ইতিহাসের অন্যতম সফল অধিনায়ক, যিনি চেন্নাই সুপার কিংসের হয়ে একাধিক আইপিএল শিরোপা জিতেছেন। তিনি এমন একজন খেলোয়াড় যিনি তাঁর খেলোয়াড়দের প্রতি বিশ্বাস দেখান এবং সর্বদা দল, দেশ এবং সিএসকে-র কাছে নিজেকে প্রমাণ করেছেন। তিনি একজন কিংবদন্তি এবং এমন একজন খেলোয়াড় যাকে নিয়ে সমস্ত ভক্তরা উদযাপন করে থাকেন। তাঁরা হয়তো ভাবছেন, চেন্নাইয়ে এটাই তাঁর শেষ ম্যাচ হতে পারে।’

Google news