MS Dhoni Retirement: আজই আইপিএল থেকে অবসর নিতে চলেছেন ধোনি? হার্টবিট বেড়ে গেল CSK-এর পোস্টে

ms-dhoni-announcement-retirement-today

সিএসকে-র একটি পোস্টের কারণে (MS Dhoni Retirement) ভক্তদের হার্টবিট খুব দ্রুত হয়ে গেছে। ফ্র্যাঞ্চাইজি শেষ পর্যন্ত কী ঘোষণা করতে চলেছে তা জানতে মানুষ মরিয়া হয়ে উঠেছে …..

এমএস ধোনি কি ঘোষণার পথে? CSK-এর একটি পোস্টের কারণে ভক্তদের হার্টবিট খুব দ্রুত হয়ে গেছে। ফ্র্যাঞ্চাইজি শেষ পর্যন্ত কী ঘোষণা করতে চলেছে তা জানতে মানুষ মরিয়া। মানুষ সিএসকে-র এই পোস্টকে ধোনির সঙ্গেও যুক্ত করছে। এমএ চিদাম্বরম স্টেডিয়ামে এটাই মাহির শেষ (MS Dhoni Retirement) আইপিএল ম্যাচ কিনা সন্দেহ।

ফ্র্যাঞ্চাইজির শেয়ার করা পোস্টে লেখা হয়েছে, খেলা শেষ হওয়ার পরেও সুপারফ্যানদের উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হচ্ছে। আপনার জন্য বিশেষ কিছু ঘটতে চলেছে।

CSK-এর এই পোস্ট ভক্তদের মধ্যে আতঙ্ক তৈরি করেছে। মাহি ভক্তরা ভয় পাচ্ছেন যে ধোনি আজ তার আইপিএল ক্যারিয়ারকে বিদায় জানাতে পারে।
তবে কিছু মানুষের ইতিবাচক চিন্তাও এগিয়ে আসছে। তিনি বিশ্বাস করেন যে এমএস ধোনির ভবিষ্যত সম্পর্কে কিছু নতুন ঘোষণা হতে পারে।

আপাতত ম্যাচের পরই জানা যাবে ফ্র্যাঞ্চাইজি কী ঘোষণা করতে যাচ্ছে। ধোনি যদি তার আইপিএল কেরিয়ারের শেষ মরসুম খেলতে থাকেন তবে চেন্নাইয়ে আজই তার শেষ ম্যাচ হতে পারে।

চলমান মরসুমে, সিএসকে দল বর্তমানে শীর্ষ 4-এ রয়েছে, তবে প্লে অফে পৌঁছনোর পথ এখন বেশ কঠিন। এই পরিস্থিতিতে, যদি তিনি প্লে অফে পৌঁছতে না পারেন, তবে চেন্নাইয়ে আজই তার শেষ ম্যাচ প্রমাণিত হতে পারে। সম্ভবত এই কারণেই ফ্র্যাঞ্চাইজি তার গ্রেট প্লেয়ারকে তার ঘরের মাটিতে সময়মত বিদায় জানাতে চায়।

Google news