সুশান্তকে খুন করেছে দাউদের গ্যাং ! বিস্ফোরক দাবি প্রাক্তন RAW অফিসারের

মুম্বই: প্রায় মাসখানেক হতে চলল আত্মঘাতী হয়েছেন সুশান্ত সিং রাজপুত। কিন্তু এখনও পর্যন্ত তাঁর আত্মহত্যার কারণ সামনে আসেনি। অনেকেরই অভিযোগ, এই মৃত্যুর পিছনে রয়েছে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির তাবড়দের প্রভাব এবং তাঁদের প্রভাবশালী তকমার জোর। আর এরই মধ্যে এক চাঞ্চল্যকর দাবি করলেন প্রাক্তন RAW অফিসার এন কে সুদের।

তিনি জানিয়েছেন, তাঁর মতে বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার ঘটনার সঙ্গে যোগ রয়েছে আন্ডারওয়ার্ল্ডের। তাঁর দাবি, একেবারে নিখুঁতভাবে ছক কষে সুশান্তকে খুন করা হয়েছে। ডন দাউদ ইব্রাহিম এখন মুম্বইতে না থাকলেও মুম্বইয়ের রাশ এখনও তার হাতেই রয়েছে। পেশিবল, অর্থ ও উচ্চপদে আসীনদের সঙ্গে ঘনিষ্ঠ যোগাযোগের মাধ্যমে দাউদ এখনও মুম্বইয়ের অপরাধ জগতকে নিয়ন্ত্রণ করে।

সুদের সন্দেহ দাউদের কোনও শাগরেদের হাতে সুশান্তের খুন হওয়ার সম্ভাবনা রয়েছে। তিনি বলেছেন, “গত কয়েক মাসে সুশান্তকে হুমকি দেওয়া হচ্ছিল। এজন্য তিনি প্রায় ৫০ বার সিম কার্ড বদলে ছিলেন। কেউ তাঁকে খুন করে ফেলতে পারে, এই আশঙ্কায় অভিনেতা গাড়িতে ঘুমোতেন।“

তিনি আরও বলেছেন, “অভিনেতার মৃত্যুর আগের দিন সিসিটিভি ক্যামেরা বন্ধ করে দেওয়া থেকে শুরু করে, ডুপ্লিকেট চাবি হারিয়ে যাওয়ার মতন অনেক তথ্যপ্রমাণ রয়েছে, তা দেখিয়ে দেয় যে, কেউ অত্যন্ত ঠান্ডা মাথায় সুশান্তের খুনের ছক কষেছে।‘’

যদিও ফরেনসিক রিপোর্ট অনুযায়ী আত্মহত্যাই করেছেন অভিনেতা। তবুও এই কথা মেনে নিতে নারাজ অনেকেই। তাঁদের দাবি, সুশান্ত কখনই আত্মহত্যা করতে পারে না। তাঁকে হত্যা করা হয়েছে। এই জন্য সিবিআই এর দাবিও চাইছেন অনেকে। সোশ্যাল মিডিয়ায় এখন ট্রেন্ডিং #JusticeForSushantSinghRajput। আর প্রাক্তন RAW অফিসার এন কে সুদের এই বক্তব্য তাঁদের ভাবনাকে যেন আরও শক্তিশালী করল।