Arvind Kejriwal: ‘আমি কাল ১২টায় বিজেপি হেড কোয়ার্টারে আসছি, সবাইকে একসঙ্গে জেলে ভরে দিন’, ভিডিও বার্তা কেজরিওয়ালের

kejam

ভিডিও বার্তায় দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল (Arvind Kejriwal) বিজেপির বিরুদ্ধে তোপ দাগলেন। তিনি বলেন, ‘আমাদের সব নেতাকে একের পর এক গ্রেপ্তার করা হচ্ছে। আগে আমাদের নেতা সত্যেন্দ্র জৈন, তারপর মণীশ সিসোদিয়া ও সঞ্জয় সিংহকে জেলে পাঠানো হয়, তারপর আমাকে জেলে পাঠানো হয়, এখন আমার পি.এ-কে গ্রেফতার করা হয়েছে। তিনি বলেন, আমি থামতে চাই না। তারা রাঘব চাড্ডা, সৌরভ ভরদ্বাজ এবং অতিশিকেও জেলে পাঠাতে চায়।

‘আপনাদের সমস্যাটা কি? প্রশ্ন করেন অরবিন্দ কেজরিওয়াল। তিনি বলেন, ‘আমরা ভালো স্কুল তৈরি করেছি, ভালো হাসপাতাল তৈরি করেছি, মানুষকে বিনামূল্যে চিকিৎসা দিয়েছি, দিল্লিতে বিনামূল্যে বিদ্যুৎ দিয়েছি। আগে ১০-১০ ঘন্টা বিদ্যুৎ কাট হত, কিন্তু আজ ২৪ ঘন্টা বিদ্যুৎ দেওয়া হয়। তাঁরা দিল্লির সরকারি স্কুল বন্ধ করতে চান, দিল্লির হাসপাতাল ও মহল্লা ক্লিনিক বন্ধ করতে চান।

এর পর অরবিন্দ কেজরিওয়াল সরাসরি প্রধানমন্ত্রীকে সম্বোধন করে বলেন, আমি প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলতে চাই। আপনারা জেল-জেল খেলা খেলছেন। এক এক করে আপ নেতাদের জেলে পাঠাচ্ছেন। কখনও মনিশ সিসোদিয়া, কখনও অরবিন্দ কেজরিওয়াল, কখনও সঞ্জয় সিং। আগামীকাল আমি দিল্লির সমস্ত নেতাদের সঙ্গে নিয়ে ১২টায় বিজেপির সদর দফতরে আসছি। যাঁকে আপনি জেলে পাঠাতে চান, তাঁদের একসঙ্গে জেলে পাঠান’।

কেজরিওয়াল বলেন, ‘আপনারা মনে করেন আমাদের জেলে পাঠিয়ে আপনি আম আদমি পার্টিকে চূর্ণ করবেন, কিন্তু এইভাবে আম আদমি পার্টিকে চূর্ণ করা যাবে না। আপনি একবার জেলে পাঠিয়ে দেখুন। কেজরিওয়াল বলেন, আম আদমি পার্টি এমন একটি ধারণা যা সারা দেশের মানুষের হৃদয়ে গেঁথে গেছে। আপনারা যে আম আদমি পার্টির নেতাদের জেলে পাঠাবেন, দেশ তার চেয়ে ১০০ গুণ বেশি নেতা তৈরি করবে’।

Google news