Khardah Station: খড়দহে ট্রেনের ধাক্কায় মৃত্যু মহিলার, মহিলাকে বাঁচাতে গিয়ে প্রাণ উৎসর্গ যুবকের

 

 

 

পল্লব হাজরা , খড়দহ: শনিবার মর্মান্তিক ঘটনার সাক্ষী হয়ে রইল খড়দহ রেল স্টেশন। প্রত্যক্ষদর্শী ও রেলপুলিশ সূত্রে খবর, এদিন সন্ধ্যায় ৪নং প্ল্যাটফর্ম থেকে ১নং প্ল্যাটফর্মের দিকে লাইন টপকে যাচ্ছিলেন  খড়দহ শ্রীপল্লি মোড়ল পাড়া অঞ্চলের বাসিন্দা বছর ৭০এর গীতা দেবী। সেই সময় ৩নং প্লাটফর্ম দিয়ে ছুটে আসে আপ কৃষ্ণনগর-শিয়ালদহ গ্যালপিন ট্রেন। পরিস্থিতি বেগতিক দেখে রেল যাত্রীরা চিৎকার শুরু করে মহিলাকে সতর্ক করার চেষ্টা চালায়।

 

 

চিৎকার শুনতে না পারায় মহিলাকে বাঁচাতে ঝাঁপিয়ে পড়ে কামারহাটির যুবক মহম্মদ ইমরান(৩২)। তবে শেষ রক্ষা হয়নি ট্রেনের ধাক্কায় ছিন্নভিন্ন হয়ে যায় উভয়ের শরীর। মোহম্মদ ইমরান পেশায় একজন কেশ শিল্পী। খড়দহের নামি একটি সেলুনে কর্মরত ছিলেন তিনি। ঘটনার জেরে স্টেশন চত্ত্বরে ছড়ায় তীব্র চাঞ্চল্য।

 

পরবর্তী সময়ে রেল পুলিশকে খবর দেওয়া হলে ঘটনাস্থলে এসে মৃতদেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়। খড়দহের এই ঘটনার জেরে শিয়ালদহ প্রধান শাখায় ট্রেন চলাচল কিছুটা ব্যাহত হয়।

 

এই বিষয়ে প্রতিক্রিয়া দিয়ে বিজেপি নেতা জয় সাহা জানান, যে কোন মৃত্যু বেদনাদায়ক। তবে ভোটের সময় রাজনৈতিক ব্যক্তিত্বরা নানান প্রতিশ্রুতি বাড়ি বাড়ি নিয়ে গেলও খড়দহ স্টেশনে রেলওয়ে ওভারব্রিজ অথবা ভূগর্ভস্থ পথ এখনও বাস্তবায়ন হয়নি! কতদিন রেললাইন পার হতে গিয়ে প্রাণ হারাবেন সাধারণ যাত্রীরা এই প্রশ্ন তিনি তোলেন।

Google news