IPL 2024: ঋদ্ধিমানের বিরুদ্ধে বড় অভিযোগ শুভমান গিলের, তবে কি দিল্লির ম্যাচের আগে গুজরাটের টিমে সমস্যা?

shubman gill

আইপিএল ২০২৪ (IPL 2024) -এ দিল্লির বিরুদ্ধে ম্যাচের আগে, গুজরাট অধিনায়ক শুভমান গিল তার সতীর্থ অর্থাৎ ঋদ্ধিমান সাহার বিরুদ্ধে অভিযোগ করেছেন। তার বিরুদ্ধে বড় ধরনের অভিযোগ এনে….

আইপিএল ২০২৪ (IPL 2024)-এর ৩২তম ম্যাচের কাউন্টডাউন শুরু হয়েছে, যেখানে দিল্লি ক্যাপিটালস এবং গুজরাট টাইটানস একে অপরের মুখোমুখি হবে। কিন্তু, আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য এই ম্যাচের আগে কি স্বাগতিক দলের ভিতরে সবকিছু ঠিকঠাক আছে? এই প্রশ্নটি কারণ দিল্লি থেকে একটি প্রাক-ম্যাচ ভিডিও প্রকাশিত হয়েছে, যাতে গুজরাট টাইটান্সের অধিনায়ক শুভমান গিলকে তার সতীর্থ ঋদ্ধিমান সাহার বিরুদ্ধে একটি বড় অভিযোগ করতে দেখা যায়। গিল যখন অভিযোগ করেন, তখন সাহার পক্ষ থেকেও জবাব আসে। আমরা আপনাকে জানিয়ে রাখি যে পিঠের চোটের কারণে শেষ দুই ম্যাচের বাইরে রয়েছেন ঋদ্ধিমান সাহা।
গিল-সাহার মধ্যে অভিযোগ-পাল্টা অভিযোগের ভিডিও দেখার পর প্রশ্ন উঠেছে গুজরাট দলে কি সব ঠিকঠাক আছে, নাকি নাড়িতে আসলেই অন্ধকার কিছু আছে? এর উত্তর দেওয়ার জন্য, দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ম্যাচের ঠিক আগে যে ভিডিওটি প্রকাশিত হয়েছে তা দেখা এবং বোঝা গুরুত্বপূর্ণ।

সাহাকে অভিযুক্ত করা গেল!
দিল্লির বিরুদ্ধে ম্যাচের আগে যে ভিডিওটি সামনে এসেছে তাতে গুজরাট টাইটান্সের অধিনায়ক শুভমান গিলকে ঋদ্ধিমান সাহাকে দোষারোপ করতে দেখা যায়। তিনি সাহাকে দোষারোপ করছেন এবং বলছেন যে তিনি তাকে পাওয়ারপ্লেতে বেশি ব্যাট করার সুযোগ দেন না অর্থাৎ বেশি বল খেলার। গিলের এই অভিযোগের জবাবে সাহা বলেন, তার যতটা ক্ষমতা আছে, শুধু পাওয়ারপ্লেতেই সে সর্বোচ্চ খেলতে পারে। যদিও এর পরেও তিনি খেলতে সক্ষম। এর পর গিল বললেন, আপনি আমাকে অন্তত ১৪ বল খেলতে দেন কিন্তু আমি মাত্র ৮-৯ বল খেলতে পারি। আসুন আমরা আপনাকে বলি যে গিল এবং সাহার মধ্যে দোষারোপ এবং পাল্টা দোষারোপের এই খেলাটি তাদের মজার একটি অংশ এবং যতদূর গুজরাট টাইটানসের পরিবেশ সম্পর্কিত, এতে কোনও ভুল নেই। সেখানে সবকিছু ঠিক আছে।

ইনজুরির কারণে শেষ দুই ম্যাচ খেলেননি সাহা
পিঠের চোটের কারণে শেষ দুই ম্যাচে না খেললেও দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে খেলতে পারেন ঋদ্ধিমান সাহা। কারণ দলের সঙ্গে তাকে নেটে ঘামতে দেখা গেছে। কিপিং এবং ব্যাটিং দুটোই অনুশীলন করেছেন তিনি।

Google news