Physical Harresment: চলন্ত বাসে মহিলার শ্লীলতাহানি, রুবির মোড়ে কাছে চাঞ্চল্য

মঙ্গলবার সকালে জমজমাট রুবি মোড়ের কাছে চলন্ত বাসে এক তরুণীকে শ্লীলতাহানির(Physical Harresment)  অভিযোগে শোরগোল পড়ে গেল দিনের ব্যস্ত সময়ে। অভিযুক্তকে হাতেনাতে পাকড়াও করে গণধোলাই দেওয়া হয় বলেও অভিযোগ। এর পর কর্তব্যরত ট্রাফিক পুলিশের সহায়তায় কসবা থানায় অভিযোগ দায়ের করেন তরুণী।

হেনস্তার শিকার হওয়া তরুণীর পরিবার সূত্রে খবর, মঙ্গলবার সকাল সাড়ে ৯টা নাগাদ তিনি রুবি থেকে বাসে উঠেছিলেন। গন্তব্য ছিল ফুলবাগান। চলন্ত বাসে আচমকাই টের পান, কেউ তাঁর সঙ্গে অশালীন আচরণ করছে। বিষয়টি ভালোভাবে বুঝে ওঠার আগেই ওই ব্যক্তির আচরণ একেবারে হেনস্তার পর্যায়ে চলে যায়। তখনই তিনি চিৎকার করেন। দুষ্কর্মের পর অভিযুক্ত যুবক পালানোর চেষ্টা করে। কিন্তু বাসযাত্রীরা একেবারে হাতেনাতে ধরে ফেলে তাকে। চলে মারধর।

এর পর রুবি মোড়ের কাছে কর্তব্যরত ট্রাফিক পুলিশকে বিষয়টি জানানো হয়। তিনি তরুণী ও অভিযুক্ত যুবককে নিয়ে কসবা থানায় যান। ঘটনার খবর পেয়ে থানায় পৌঁছন তরুণীর ভাই। তিনিই গোটা বিষয়টি সংবাদমাধ্যমকে জানিয়েছেন। এর পর ওই যুবকের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগে এফআইআর দায়ের করা হয়েছে। আপাতত তাকে থানায় রাখা হয়েছে বলে খবর। এই ঘটনার পর থেকে স্বাভাবিকভাবে আতঙ্কিত তরুণী। রাস্তায় বেরতে এবার ভয় পাবেন, বলছেন তাঁর ভাই। আর জি কর নিয়ে আন্দোলনের মাঝে চলন্ত বাসের হেনস্তার ঘটনায় নতুন করে নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠল।

Google news