Road Accident: বেপরোয়া বাসের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হল শিশু কন্যার

In Petra[ol track stuck due to bangladesh Students Issue

বেপরোয়া বাসের চাকায়(Road Accident) পিষ্ট হয়ে মৃত্যু হল বছরের শিশু কন্যার। গুরুতর আহত শিশুটির বাবা। মঙ্গলবার রাতে ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার গাইঘাটা থানার ধর্মপুর দাস পাড়া এলাকায়। মৃত শিশুকন্যার নাম জানা যায়নি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অশোকনগর বনবনিয়ার বাসিন্দা বাপ্পা দেবনাথ এদিন রাতে বাইকে করে তাঁর বছর ২-এর শিশু কন্যাকে নিয়ে গাইঘাটার দিক থেকে হাবড়ার দিকে যাচ্ছিল। ধর্মপুর দাস পাড়া এলাকায় দুর্ঘটনাটি ঘটে। শিশুটির মাথার উপর দিলে চলে যায় বাসের চাকা। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। গুরুতর আহত হন বাপ্পা। তাঁকে হাবড়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

স্থানীয়দের দাবি, বনগাঁ-দক্ষিণেশ্বর রুটের ডিএন ৪৪ বাসটি রাস্তা দিয়ে বেপিরোয়া ভাবে চলে, বাইক আরোহীকে ধাক্কা মারায় এই দূর্ঘটনা ঘটেছে। ঘাতক বাসটিকে আটকে কিছু সময়ের জন্য যশোর রোড অবরোধ করেন স্থানীয়রা। তাঁদের দাবি, যশোর রোড সংকীর্ণ, তার উপর এই রাস্তায় বেপরোয়া ভাবে গাড়ি চালায় ডিএন ৪৪, নিজেদের মধ্যে রেষারেষি করে। যার কারণে মাঝেমধ্যেই দুর্ঘটনা ঘটে। ডিএন ৪৪ কে ভদ্র ভাবে গাড়ি চালাতে হবে।

খবর পেয়ে ঘটনাস্থলে যায় গাইঘাটা থানার পুলিশ। পুলিশ মৃতদেহটিকে উদ্ধার করে বনগাঁ মহকুমা হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। পুলিশের হস্তক্ষেপে অবরোধ তুলে নেন অবরোধকারীরা। ঘাতক গাড়ি ও তার চালকে আটক করা হয়েছে।

Google news