ISL Opening Match: ৯০ মিনিট পর্যন্ত এগিয়ে থেকে মুম্বাইর বিরুদ্ধে পয়েন্ট খোয়াল মোহনবাগান

ইন্ডিয়ান সুপার লিগের ২০২৪-২৫ মরশুমের উদ্বোধনী ম্যাচ (ISL Opening Match) রোমাঞ্চকর পরিণতি পেল। কলকাতার সল্টলেক স্টেডিয়ামে বৃষ্টিভেজা ম্যাচে মুম্বাই সিটি এবং মোহনবাগানের মধ্যে খেলাটি শেষ পর্যন্ত ২-২ ড্র হল। নির্ধারিত সময় শেষ হওয়ার কুড়ি মিনিট আগে পর্যন্ত খেলায় ২-০ লিড ছিল সবুজ মেরুনের। খেলার ৭০ মিনিটে তিরি এবং ৯০ মিনিটে ক্রোমার গোলে শেষ পর্যন্ত পয়েন্ট ভাগাভাগি করে নিল গতবারের আইএসএল লিগ ও কাপ জয়ী দুই দল।

শুক্রবার ইন্ডিয়ান সুপার লিগ ২০২৪ এর উদ্বোধনী ম্যাচে (ISL Opening Match) মুম্বাই সিটি এফসি ও মোহনবাগান ২-২ গোলে ড্র করেছে। ডিফেন্ডিং আইএসএল কাপ চ্যাম্পিয়নরা ম্যাচের শেষ ২০ মিনিটে দুই গোল শোধ করে স্কোর সমান সমান করে। স্প্যানিশ ডিফেন্ডার তিরি প্রথমার্ধের নবম মিনিটে একটি আত্মঘাতী গোল করায় ১-০ ব্যবধানে এগিয়ে যায় মোহনবাগান। প্রথমার্ধের ২৮ মিনিটে আলবার্তো রদ্রিগেজের পা থেকে আসে মোহনবাগানের দ্বিতীয় গোল। আইএসএল অভিষেক ম্যাচে (ISL Opening Match) গোল করে তিরির আত্মঘাতী গোলের পর মোহনবাগানের লিড দ্বিগুণ করেন। ম্যাচের ৭০ মিনিট পর্যন্ত ২-০ ব্যবধানেই এগিয়ে ছিল সবুজ মেরুন।

ISL: Mohun Bagan concede late goals to play out 2-2 draw against Mumbai City

কিন্তু, ৭০তম মিনিটে আইল্যান্ডারদের ম্যাচে ফিরিয়ে আনেন তিরি। যার আত্মঘাতী গোলে প্রথমার্ধে পিছিয়ে পড়েছিল মুম্বাই সিটি। গোলটি মেরিনার্সের উপর একটি মনস্তাত্ত্বিক চাপ এনে দেয়। ম্যাচের শেষ ২০ তার প্রতিফলন স্পষ্ট দেখা গিয়েছে। হারানো সুযোগগুলির জন্য মোহনবাগানকে পস্তাতে হয়। ম্যাচের একেবারে অন্তিম মুহূর্তে ক্রোমার গোলে সিজেনের প্রথম ম্যাচে (ISL Opening Match) মোহনবাগানের তিন পয়েন্ট ঘরে তোলার আশায় জল ঢেলে যায়। মূল্যবান পয়েন্ট অর্জন করে মুম্বাই সিটি এফসি।

Google news