Friday, October 18, 2024
HomeবিনোদনGovinda: গুলিবিদ্ধ গোবিন্দা! নিজের বন্দুক থেকেই মিসফায়ার

Govinda: গুলিবিদ্ধ গোবিন্দা! নিজের বন্দুক থেকেই মিসফায়ার

- Advertisement -

বলিউড অভিনেতা গোবিন্দাকে (Govinda) নিয়ে বড় খবর। তাঁর পায়ে গুলি লেগেছে। আজ ভোর ৫টার দিকে এ ঘটনা ঘটে। গোবিন্দা সকালে কোথাও যাওয়ার জন্য রওনা হচ্ছিলেন, তখনি মিসফায়ার হয়। গোবিন্দাকে ক্রিটি কেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, গুলি চালানোর পর পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গোবিন্দার (Govinda) বন্দুকটি তাদের কাছে নিয়ে যায়। তারপর থেকে পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে। গোবিন্দাকে গুলি করার পর তাঁর পা থেকে প্রচুর রক্ত বেড়িয়েছে। ফলে তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়। গোবিন্দা (Govinda) বর্তমানে আন্ধেরির একটি হাসপাতালে ভর্তি রয়েছেন। মামলাটি তদন্ত করা হচ্ছে। পরিবারের সদস্যদের জবানবন্দি রেকর্ড করেছে পুলিশ।

Bollywood Actor Govinda Hospitalized in Mumbai After Accidental Gun Misfire at Home

আশঙ্কামুক্ত গোবিন্দা

গোবিন্দার ম্যানেজার শশী সিনহা সংবাদ মাধ্যমকে বলেছেন যে অভিনেতা (Govinda) এখন বিপদমুক্ত। তিনি কলকাতার দিকে যাচ্ছিলেন। তিনি রিভলভারটি পরিষ্কার করে আলমারিতে রাখছিল। এই সময়, পিস্তলটি মাটিতে পড়ে যায়, যার পরে একটি মিসফায়ার হয়। তাঁর হাঁটুর নিচে গুলি লেগেছে। আতঙ্কিত হওয়ার কিছু নেই।

Govinda's daughter Tina Ahuja says she can 'never be called a nepo-kid': 'I  have got all my movies on my merit' | Bollywood - Hindustan Times

গোবিন্দার মেয়ের দেওয়া আপডেট

গোবিন্দার মেয়ে টিনা আহুজা জানিয়েছেন, “আমি বর্তমানে বাবার সঙ্গে আইসিইউতে আছি। এই মুহূর্তে আমি বেশি কথা বলতে পারব না। তবে আমি আপনাদের বলতে চাই যে আমার বাবার স্বাস্থ্য আগের চেয়ে অনেক ভাল। গুলি লাগার পর বাবার অস্ত্রোপচার করা হয় এবং অপারেশন সফল হয়েছে। ডাক্তাররা সমস্ত পরীক্ষা করেছেন, রিপোর্টও পজিটিভ এসেছে। বাবা অন্তত ২৪ ঘন্টা আইসিইউ-তে থাকবেন। ২৪ ঘন্টা পর ডাক্তার সিদ্ধান্ত নেবেন যে বাবাকে আইসিইউ-তে রাখা হবে কি না। ডাক্তাররা ক্রমাগত বাবাকে পর্যবেক্ষণ করছেন, আতঙ্কিত হওয়ার কিছু নেই, ধন্যবাদ।”

Govinda's wife Sunita Ahuja converted to Christianity only because she wanted to have wine as a child: 'Parents didn't know' | Bollywood News - The Indian Express

গোবিন্দার (Govinda) স্ত্রী সুনীতা আহুজা এই মুহূর্তে মুম্বাইতে নেই। গোবিন্দার গুলির আঘাতের কথা জানতে পেরেই তিনি মুম্বাইয়ের উদ্দেশ্যে রওনা হন। আগামী দুই ঘণ্টার মধ্যে তিনি মুম্বাইয়ে পৌঁছবেন।

কাজের ক্ষেত্রে, গোবিন্দা (Govinda) বর্তমানে অভিনয়ের জগৎ থেকে দূরে রয়েছেন। অনেকদিন ধরে তাঁকে কোনও ছবিতে দেখা যায়নি। তবে, তাঁর মিউজিক ভিডিও আসতে থাকে। তাঁকে অনেক রিয়েলিটি শোতেও দেখা যায়। শোতে গোবিন্দাকে তাঁর স্ত্রী সুনিতার সঙ্গেও দেখা গিয়েছে।

- Advertisement -
RELATED ARTICLES

Most Popular

- Advertisment -