Friday, October 18, 2024
HomeজীবনশৈলীCelebrity Puja Fashion: জানভি কাপুর থেকে আলিয়া ভাট, এই দুর্গাপূজায় সেলিব্রিটিদের মতোই...

Celebrity Puja Fashion: জানভি কাপুর থেকে আলিয়া ভাট, এই দুর্গাপূজায় সেলিব্রিটিদের মতোই বানান নিজের লুক

Published on

এই দুর্গা পূজায় আপনিও যদি কোনও সেলিব্রিটির (Celebrity Puja Fashion) মতো দেখতে চান, তবে আমরা আপনাকে করিনা এবং রানী মুখার্জির কাছে কাজলের লেটেস্ট স্টাইল, যা আপনি সহজেই অনুকরণ করতে পারেন।

মৌনি রায়ের লুক

दुर्गा पूजा के दौरान आप मौनी रॉय की तरह सैटिन सिल्क साड़ी भी ट्राई कर सकती हैं. उन्होंने पतले से बॉर्डर वाली गोल्डन कलर की सैटिन साड़ी कैरी की हैं और इसके साथ डार्क गोल्ड कलर का स्लीवलेस डीप नेक ब्लाउज पहना है.

দুর্গাপূজার সময় আপনি মৌনি রায়ের মতো (Celebrity Puja Fashion) সাটিন সিল্কের শাড়িও পরতে পারেন। তিনি একটি পাতলা সীমানা সহ একটি সোনার সাটিন শাড়ি পরেছিলেন এবং এটি একটি ডার্ক গোল্ড কলারের স্লিভলেস ব্লাউজের সাথে পেয়ার করেছিলেন।

আলিয়া ভাট

अगर आप बनारसी साड़ी पर एकदम ग्लैमरस लुक अपनाना चाहती हैं, तो आलिया भट्ट की तरह मजेंटा और गोल्डन कलर की बनारसी साड़ी के साथ गोल्डन कलर का ट्यूब स्टाइल ब्लाउज पहन सकती हैं. इसके साथ एमराल्ड का हैवी चोकर सेट और इयररिंग्स पहनकर अपने स्टाइल को कंप्लीट करें.

আপনি যদি বানারসি শাড়িতে আকর্ষণীয় (Celebrity Puja Fashion)  চেহারা নিতে চান, তবে আলিয়া ভাটের মতো, আপনি ম্যাজেন্টা এবং সোনালি রঙের বানারসি শাড়ির সাথে সোনার রঙের টিউব-স্টাইলের ব্লাউজ পরতে পারেন। একটি পান্না ভারী চোকার সেট এবং কানের দুল পরে আপনার স্টাইলটি সম্পূর্ণ করুন।

বিদ্যা বালান

दुर्गा पूजा के दौरान रेड बनारसी साड़ी आपको रॉयल दिखा सकती हैं. आप विद्या बालन की तरह गोल्डन थ्रेड वर्क की हुई रेड कलर की साड़ी कैरी कर सकती हैं.

দুর্গাপূজার সময় লাল বনারসি শাড়ি আপনাকে রাজকীয় করে তুলতে পারে। বিদ্যা বালানের মতো সোনালি  সুতোর কাজ করা লাল শাড়ি আপনি বহন করতে পারেন।

রানি মুখার্জি

रानी मुखर्जी का यह स्टाइल दुर्गा पूजा के दौरान आप कैरी कर सकती हैं, उन्होंने बेज कलर की साड़ी कैरी की है, जिसके ऊपर सिंपल सा बॉर्डर दिया हुआ है. इसके साथ उन्होंने मैटेलिक डीप वी नेक ब्लाउज पहना हैं, बालों में जूड़ा बनाकर गजरा लगाकर अपने लुक को पूरा किया हैं.

দুর্গাপূজার সময় রানি মুখার্জির এই স্টাইলটি আপনি ফলো(Celebrity Puja Fashion) করতে পারেন, তিনি একটি বেইজ রঙের শাড়ি পড়েছেন, যার উপরে একটি সাধারণ বর্ডার দেওয়া আছে। এর পাশাপাশি, তিনি একটি মেটেলিক ডিপ ভি-নেক ব্লাউজ পরেছেন, তার চুলে গজরা যোগ করে তার লুক সম্পূর্ণ করেছেন।

কাজল

दुर्गा पूजा के दौरान एकदम रॉयल लगने के लिए आप क्रीम बेस में बॉर्डर वाली साड़ी कैरी कर सकती हैं. इसके साथ एल्बो स्लीव्स ब्लाउज पहनें, हाथों में ढेर सारी लाल चूड़ियां डालें और माथे पर बड़ी सी लाल बिंदी लगाकर अपने लुक को पूरा करें.

দুর্গাপূজার সময় একেবারে রাজকীয় দেখানোর জন্য, আপনি একটি ক্রিম বেসের ওপর বর্ডার ওয়ালা শাড়ি পড়তে পারেন। এর সাথে, এলবো স্লিভ ব্লাউজ পরুন, হাতে প্রচুর লাল চুড়ি রাখুন এবং কপালে একটি বড় লাল বিন্দি লাগিয়ে আপনার লুক সম্পূর্ণ করুন।

অনন্যা পাণ্ডে

दुर्गा पूजा के दौरान व्हाइट या रेड कलर पहनने के जगह आप गोल्डन कलर भी चुन सकते हैं, जो आपको रॉयल लुक देगा. जैसे अनन्या पांडे ने गोल्डन कलर की हैवी साड़ी कैरी की है, जिसके ऊपर सिरोस्की और जरी का काम किया गया है.

দুর্গাপূজার সময় সাদা বা লাল রঙের পোশাক পরার পরিবর্তে আপনি সোনালি রঙও বেছে নিতে পারেন, যা আপনাকে রয়্যাল লুক দেবে। উদাহরণস্বরূপ, অনন্যা পান্ডে সোনার রঙের একটি ভারী শাড়ি পড়েছেন, যার উপর সিরোচ্চি এবং জরির কাজ করা হয়েছে।

করিনা কাপুর

करीना की तरह आप इस तरीके का प्लेन रेड सूट कैरी कर सकते हैं, जिस पर नेक लाइन और स्लीव्स पर वर्क किया हुआ. इसके साथ चुनरी प्रिंट हैवी चुन्नी पहने और चुन्नी पर भी गोल्डन कलर की लेस लगवाएं. इसके साथ आपको केवल हैवी इयररिंग्स पहनने की जरूरत है, बालों में जूड़ा बनाएं और बिंदी लगाकर अपने लुक को पूरा करें.

করিনার মতো, আপনি এই সাধারণ লাল স্যুটটি একটি নেকলাইন এবং এতে কাজ করা হাতা দিয়ে পড়তে পারেন। এর পাশাপাশি চুনরি প্রিন্টের সঙ্গে ভারী চুননি পরুন এবং চুনিতে সোনালি রঙের লেইস লাগান। এর সাথে, আপনাকে কেবল ভারী কানের দুল পরতে হবে, চুলে একটি জোড়া তৈরি করতে হবে এবং একটি বিন্দি দিয়ে আপনার লুক সম্পূর্ণ করতে হবে।

জানভি কাপুর

दुर्गा पूजा के दौरान आप जहान्वी कपूर की तरह खूबसूरत लुक अपना सकती हैं. जैसे उन्होंने ग्रीन कलर का जरी वर्क किया हुआ फुल स्लीव्स ब्लाउज पहना हैं. इसके साथ उन्होंने कंट्रास्ट में रेड लहंगा और रेड चुन्नी पेयर की हैं. चुन्नी पर किरण लेस लगी हुई है. उन्होंने इसके साथ हैवी कनौती वाले इयररिंग्स पहने हैं और चोकर सेट पहनकर अपने लुक को पूरा किया है.

দুর্গাপূজার সময় আপনি জানভি কাপুরের মতো সুন্দর পোশাক (Celebrity Puja Fashion) পরতে পারেন। তিনি একটি সবুজ ওপর রঙের জরির কাজ করা ব্লাউজ পরেছেন। তিনি এটি একটি লাল লেহেঙ্গা এবং লাল চুন্নির সাথে পেয়ার করেছেন। বীমের সঙ্গে একটি মরীচি সংযুক্ত করা হয়। তিনি একটি চোকার সেট পরে এবং ভারী কানের দুলের সাথে পেয়ার করে তাঁর লুক সম্পূর্ণ করেছেন।

Latest articles

Purnima Kandu: বিষ খাইয়ে খুন! পূর্ণিমা কান্দুর ময়নাতদন্তের রিপোর্টে উঠে এল চাঞ্চল্যকর তথ্য

কংগ্রেস নেতা তপন কান্দুর স্ত্রী পূর্ণিমা কান্দু (Purnima Kandu) মৃত্যু ঘিরে  প্রথম থেকেই একাধিক...

Purulia: ২৪ ঘণ্টার মধ্যে কুমারী নদীর তীর থেকে উদ্ধার দুই মৃতদেহ! পুরুলিয়া জুড়ে আতঙ্ক

২৪ ঘণ্টা কাটতে না কাটতেই পুরুলিয়ার (Purulia)কুমারী নদী থেকে ফের একটি মৃতদেহ উদ্ধার করা...

Lily Chakraborty: গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি লিলি চক্রবর্তী! কী বলছেন চিকিৎসকরা

ফের অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন অভিনেত্রী লিলি চক্রবর্তী (Lily Chakraborty)। গত ১২ দিন...

Fire at hospital: শিয়ালদহ ইএসআই হাসপাতালে বিধ্বংসী আগুন! দমবন্ধ হয়ে মৃত্যু রোগীর

শুক্রবার সকালে শহরে ভয়াবহ অগ্নিকাণ্ড (Fire at hospital)। শিয়ালদহ ইএসআই হাসপাতালে (Fire at hospital)...

More like this

Purnima Kandu: বিষ খাইয়ে খুন! পূর্ণিমা কান্দুর ময়নাতদন্তের রিপোর্টে উঠে এল চাঞ্চল্যকর তথ্য

কংগ্রেস নেতা তপন কান্দুর স্ত্রী পূর্ণিমা কান্দু (Purnima Kandu) মৃত্যু ঘিরে  প্রথম থেকেই একাধিক...

Purulia: ২৪ ঘণ্টার মধ্যে কুমারী নদীর তীর থেকে উদ্ধার দুই মৃতদেহ! পুরুলিয়া জুড়ে আতঙ্ক

২৪ ঘণ্টা কাটতে না কাটতেই পুরুলিয়ার (Purulia)কুমারী নদী থেকে ফের একটি মৃতদেহ উদ্ধার করা...

Fire at hospital: শিয়ালদহ ইএসআই হাসপাতালে বিধ্বংসী আগুন! দমবন্ধ হয়ে মৃত্যু রোগীর

শুক্রবার সকালে শহরে ভয়াবহ অগ্নিকাণ্ড (Fire at hospital)। শিয়ালদহ ইএসআই হাসপাতালে (Fire at hospital)...