Suvendu-Mamata:বিধানসভা থেকে শুভেন্দুকে আক্রমণ করলেন মমতা

এবার বিধানসভা থেকে শুভেন্দু অধিকারীর ‘সংখ্যালঘু’ মন্তব্যের পালটা দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata-Suvendu)। বললেন, “ওদের এক নেতা বলছেন, একে চাই না, ওকে চাই না। আমরা বলছি আপনাকেই চাই না।” এদিন ফের একাধিক ইস্যুতে বিজেপিকে এক হাত নিলেন মুখ্যমন্ত্রী।

এদিন বিধানসভায় ঠিক কী বলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)? শুভেন্দু অধিকারীর নাম না নিয়ে তিনি বলেন, “ওদের এক নেতা বলেছেন একে চাই, ওকে চাই না। আপনি ঠিক করবেন একে চাই, ওকে চাই না? আমরা বলছি, আপনাকেই চাই না। স্লোগান হবে, আমরা সবাই একসঙ্গে মিলেমিশে থাকতে চাই, আপনাকে চাই না।” বিজেপিকে নিশানা করে মুখ্যমন্ত্রী আরও বলেন, ওদের কাজ শুধু মানুষকে বঞ্চিত করা।

প্রসঙ্গত, লোকসভা ভোটে বাংলায় বিজেপির ভরাডুবির পর থেকেই ফল নিয়ে বিস্তর কাটাছেঁড়া চলছে। সম্প্রতি সল্টলেকে একটি কর্মিসভার আয়োজন করা হয়। সেখানেই শুভেন্দু অধিকারী বলেন, “সবকা সাথ, সবকা বিকাশ বন্ধ হোক। এবার থেকে, জো হামারা সাথ, হাম উনকে সাথ।” তিনি আরও বলেন, “সংখ্যালঘু এলাকায় ৯৫ শতাংশ ভোট পড়েছে তৃণমূলের পক্ষে। তাই সংখ্যালঘু মোর্চার কোনও প্রয়োজন নেই দলে।” শুভেন্দু অধিকারীর সেই মন্তব্যকে কেন্দ্র করে আগও জলঘোলা হয়েছে। এবার ওই ইস্যুতে সরব হলেন খোদ মমতা বন্দ্যোপাধ্যায়।

Google news