Rahul Dravid: আইপিএল-এ এন্ট্রি নিচ্ছেন রাহুল দ্রাবিড়, হেড কোচ হিসেবে ফিরছেন পুরনো দলে

ভারতীয় ক্রিকেট দলের কোচের পদ থেকে সরে দাঁড়ানোর পর আইপিএল-এ এন্ট্রি নিলেন রাহুল দ্রাবিড় (Rahul Dravid)। রাজস্থান রয়্যালস তাঁকে তাদের নতুন প্রধান কোচ হিসেবে নিয়োগ করেছে। ২০১৪ আইপিএল সিজেনেও রাহুল রাজস্থান দলের কোচ ছিলেন। জুন মাসে ভারতীয় দল টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতার মাধ্যমে তাঁর মেয়াদ শেষ হয়। তাঁর কোচিংয়ে দলের এই বিশাল সাফল্যের পর, এখন রাজস্থান তাঁকে দলের প্রধান কোচ (Rahul Dravid) করেছে। এর আগে রাজস্থান রয়্যালসের দায়িত্ব ছিল শ্রীলঙ্কার প্রাক্তন অধিনায়ক কুমার সাঙ্গাকারার হাতে। সাঙ্গাকারা ২০২১ সালে ক্রিকেট পরিচালক হিসাবে ফ্র্যাঞ্চাইজিতে যোগ দেন। তবে, তিনি প্রধান কোচ হবেন না হলেও রাজস্থান রয়্যালসের সাথে যুক্ত থাকবেন।

Will coach Rahul Dravid be tempted to bring in Sanju Samson for the game  against USA? | ESPNcricinfo.com

রাজস্থান রয়্যালসের সঙ্গে নতুন চুক্তি করলেন রাহুল দ্রাবিড় (Rahul Dravid)। ইএসপিএন ক্রিকইনফোর একটি প্রতিবেদন অনুসারে, ফ্র্যাঞ্চাইজিতে যোগ দেওয়ার সাথে সাথে তিনি তার কাজ শুরু করেছেন। মেগা নিলামের আগে, দলের নতুন কোচ খেলোয়াড়দের ধরে রাখার বিষয়ে কথা বলেছেন।

ভারতের প্রাক্তন ব্যাটিং কোচ বিক্রম রাঠোরকে রাজস্থান রয়্যালসের (Rahul Dravid) নতুন সহকারী কোচ হিসেবে নিয়োগ করা হতে পারে। একসময় বিক্রম ভারতীয় দলের নির্বাচকও ছিলেন। তিনি জাতীয় ক্রিকেট একাডেমিতে (এনসিএ) রাহুল দ্রাবিড়ের কোচিং স্টাফের অংশ ছিলেন। ২০১৯ সালে, বিসিসিআই তাকে ব্যাটিং কোচ হিসাবে নিযুক্ত হন। ২০২৪ সালের টি২০ বিশ্বকাপ পর্যন্ত তিনি টিম ইন্ডিয়ায় দায়িত্ব পালন করেন।

Google news