Vishal Kaith: ঘরের ছেলের সঙ্গে চুক্তি বাড়াল ক্লাব, কায়েথের বক্তব্য, ‘আজীবন মোহনবাগানে খেলতে চাই’

ঘরের ছেলের সঙ্গে ২০২৯ সাল পর্যন্ত জন্য চুক্তি বাড়িয়ে নিল মোহনবাগান। সবুজ মেরুনের তিন কাঠির প্রহরী বিশাল কায়েথের (Vishal Kaith) সঙ্গে আরও চার বছরের চুক্তি করল ক্লাব। রবিবার ক্লাবের পক্ষ থেকে জানানো হয়, তাঁর চুক্তির মেয়াদ এখন ২০২৯ পর্যন্ত বাড়ানো হয়েছে। বিশাল এই চুক্তিতে সই করে জানিয়ে দিয়েছেন, সারা জীবন মোহনবাগানে খেলতে চান।

 

গত কয়েক বছর ধরে মোহনবাগান রক্ষণের সর্বশেষ প্রহরী (Vishal Kaith) বহু ম্যাচে দলের হার বাঁচিয়েছেন একা হাতে। টাইব্রেকারে একাধিকবার প্রতিপক্ষের শট বাঁচিয়ে দলকে খেতাব এনে দিয়েছেন। সে আইএসএল হোক বা ডুরান্ড কাপ। এ মরশুমেও তাঁর সেভই ডুরান্ড কাপ ফাইনালে তুলেছিল সবুজ-মেরুন শিবিরকে। আইএসএলে একবার ও ডুরান্ড কাপে একবার করে গোল্ডেন গ্লাভস জিতেছেন কায়েথ।

Breaking records and defying odds: The rise of Hero ISL Golden Glove winner Vishal Kaith

নিজের অসাধারণ পারফরম্যান্স দিয়ে ক্লাবের জন্য সাফল্য তো এনে দিয়েছেনই সঙ্গে ক্লাবের প্রতি তাঁর ভালবাসা, দায়িত্ববোধ ও আবেগও যে যথেষ্ট, তা বারবার বিভিন্ন কথাবার্তায় বুঝিয়েছেন। তাঁর (Vishal Kaith) গোলে থাকা মানে যে বাড়তি মনোবল পান তাঁর সতীর্থরা, তাও অনেকবার বলেছেন তাঁরা। অনেকটা সেই কারনেই কায়েথের সঙ্গে চুক্তির মেয়াদ বাড়িয়ে নিল ক্লাব।

চুক্তির মেয়াদ বাড়ানোর পর বিশাল (Vishal Kaith) বলেন, “আজীবন মোহনবাগানেই খেলতে চাই। ক্লাব সমর্থকদের ভালবাসা ও আবেগ আমার কাছে এতটাই দামী যে বহু ক্লাবের প্রস্তাব থাকা সত্ত্বেও এই ক্লাব ছেড়ে যাওয়ার কথা ভাবি না। সে জন্যই এ রকম দীর্ঘ চুক্তি করলাম”।

Google news