Sukhendu sekhar Ray: তৃণমূলের মুখপত্রের সম্পাদক পদ থেকে ইস্তফা দিলেন সুখেন্দুশেখর রায়

তৃণমূলের মুখপত্রের সম্পাদক পদ থেকে ইস্তফা দিলেন সুখেন্দুশেখর রায়(Sukhendu sekhar Ray)। আরজি কর-কাণ্ডের পর থেকে তৃণমূল সাংসদের একাধিক কার্যকলাপ বেশ অস্বস্তিতে ফেলেছিল শাসকদলকে। সমাজমাধ্যমে একের পর এক পোস্ট বিতর্ক বাড়িয়েছিল। এই আবহেই এ বার তৃণমূলের মুখপত্রের সম্পাদকের দায়িত্ব ছাড়লেন সুখেন্দু। মঙ্গলবার সকালে এই তথ্য নিশ্চিত করেছেন সাংসদ নিজেই। তিনি জানিয়েছেন, সোমবার সন্ধ্যাতেই তিনি পদত্যাগপত্র পাঠিয়েছেন। যদিও সোমবার সকালে প্রকাশিত দলীয় মুখপত্রে সম্পাদক হিসাবে নাম ছিল তাঁরই। ফলে তাঁর পদত্যাগপত্র গৃহীত হয়েছে কি না, সে বিষয়টি এখনও স্পষ্ট নয়।

সোমবার রাতেই সমাজমাধ্যমে একটি ছবি পোস্ট করেছিলেন সুখেন্দুশেখর। অশোকস্তম্ভের ছবি-সহ ওই পোস্টে লেখা ছিল ‘সত্যমেব জয়তে’। সেই পোস্টের এক ঘণ্টা আগেই আরজি কর প্রসঙ্গে একটি পোস্ট করেছিলেন সাংসদ। আরজি করের (তৎকালীন) প্রধান এবং কলকাতা পুলিশের প্রধানকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদের দাবি কথা সেই পোস্টে তুলে ধরেছিলেন সুখেন্দুশেখর।

দলীয় মুখপত্রের সম্পাদক পদ ছাড়ার সিদ্ধান্তের বিষয়ে মঙ্গলবার সকালে সুখেন্দুর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, “হ্যাঁ, আমি মুখপত্রের সম্পাদক পদ ছাড়ার সিদ্ধান্ত নিয়েছি। সোমবার সন্ধ্যায় পদত্যাগপত্র পাঠিয়ে দিয়েছি।” যদিও এই নিয়ে এখনই আর কোনও মন্তব্য করতে চাননি তৃণমূল সাংসদ।

Google news