Shreyas Iyer: বাংলাদেশের বিরুদ্ধে প্রথম টেস্টের জন্য ভারতীয় দলে নেই শ্রেয়স আইয়ার

ভারতের তারকা ব্যাটসম্যান শ্রেয়স আইয়ারের (Shreyas Iyer) টেস্ট দলে ফিরে আসা এখন কঠিন। আইয়ারের সাম্প্রতিক খারাপ ফর্মের কারণে, নির্বাচকরা বাংলাদেশের বিরুদ্ধে প্রথম টেস্টের জন্য শ্রেয়সকে ভারতীয় দলে অন্তর্ভুক্ত করেননি। চলমান দলীপ ট্রফিতে তিনি চার ইনিংসে মাত্র ১০৪ রান করেছেন। এই বছরের শুরুতে, সরফরাজ খান এবং দেহরু জোলারের মতো তরুণরা ইংল্যান্ডের বিপক্ষে সাদা বলের খেলায় প্রশংসনীয় পারফরম্যান্স করেছিল, কিন্তু আইয়ার তখন থেকে ক্রমের নিচে নেমে গেছে।

ENG vs IND: Shreyas Iyer Slammed For Giving His Ego More Importance Than  Team India

ভারত ও বাংলাদেশের মধ্যে প্রথম দুটি টেস্টের তালিকায় ঋষভ পন্থ এবং কে এল রাহুলও উপস্থিত ছিলেন কিন্তু আইয়ার (Shreyas Iyer) নিজের জায়গা ধরে রাখতে ব্যর্থ হলেন। এদিকে, দ্য টেলিগ্রাফের সঙ্গে কথা বলার সময় বিসিসিআই-এর আধিকারিকরা আইয়ারের বিষয়ে একটি বিবৃতি জারি করেন। বিসিসিআই আধিকারিকদের দাবি, বর্তমান টেস্ট দলে শ্রেয়স আইয়ারের কোনও জায়গা নেই। আইয়ার দলীপ ট্রফির ব্যাটিং পিচেও নিজের ভাল পারফর্মেন্স তুলে ধরতে পারেননি, যে কারণে নির্বাচকরা শ্রেয়াসের ওপর ভরসা রাখতে পারেন নি।

বিসিসিআই-এর এক আধিকারিক টেলিগ্রাফকে জানিয়েছেন, এই মুহূর্তে টেস্ট দলে শ্রেয়সের (Shreyas Iyer) কোনও জায়গা নেই। তার জায়গা নেবে কে? এছাড়াও, দলীপে তাঁর শট নির্বাচন উদ্বেগের বিষয়। রবিবারের খেলায় তিনি ভালো করছিলেন যখন তিনি হঠাৎ করে একটি শট (বাঁ-হাতি স্পিনার শামস মুলানির বলে) প্রয়োগ করেন যা সম্ভবত তাঁর খেলা উচিত হয়নি। যখন আপনি সমতল পিচে ব্যাট করার জন্য প্রস্তুত হন, তখন আপনাকে সুযোগের সদ্ব্যবহার করতে হবে।

Ind vs NZ 1st Test: Shreyas Iyer becomes 16th Indian to slam century on Test  debut

এদিকে, বোর্ডের আরেকজন কর্মকর্তা ইঙ্গিত দিয়েছেন যে এয়ার অভ্যন্তরীণ রুটে কঠোর পরিশ্রম চালিয়ে যাবে। এই বছরের শেষের দিকে অস্ট্রেলিয়া সফরে পাঁচ ম্যাচের টেস্টের জন্য এই খেলোয়াড়ের নির্বাচিত হওয়ার সম্ভাবনা কম। তিনি বলেছিলেন যে শ্রেয়স (Shreyas Iyer) লখনউতে ১ অক্টোবর থেকে শুরু হওয়া ইরান নেশনস কাপে মুম্বাই দলের অংশ হতে পারে। বাংলাদেশ টি২০-এর (৬ অক্টোবর থেকে শুরু হওয়া) জন্য নির্বাচিত হলেও তিনি আইপিএল এবং তারপর দ্বিতীয় টি২০-এ খেলতে পারবেন।

Google news