Baranagar Kutighat: মহালয়ার দিন তর্পণ করতে গিয়ে গঙ্গায় জলে ডুবে মৃত্যু বৃদ্ধের

 

পল্লব হাজরা, বরাহনগর: আজ মহালয়া, এদিন প্রয়াত পূর্বপুরুষদের উদ্দেশ্যে জলদান বা তর্পণ করা হয়। সেইমত  বরাহনগর কুটিঘাটে গঙ্গায় তর্পণ করতে গিয়েছিলেন বছর ৭৩-এর অরুণ কুমার সাহা। আচমকাই ঘটে বিপত্তি, গঙ্গায় তলয়ে যান পৌঢ়। অবশেষে স্থানীয় যুবকের চেষ্টায় ঘটনার অনেক পরে উদ্ধার হয় বৃদ্ধের নিথর দেহ। ঘটনাস্থলে যায় বরাহনগর থানার পুলিশ। ময়নাতদন্তের জন্য দেহ পাঠান হয় কামারহাটি সাগর দত্ত মেডিকেল কলেজে।

মৃত ব্যক্তির কন্যা পাপিয়া সাহা জানান, তর্পণ করার উদ্দেশ্যে ভোর ৫টার সময় ঘর থেকে বেরিয়ে যান অরুণ বাবু। দীর্ঘ সময় পেরিয়ে গেলেও বাড়ি না ফিরলে খোঁজ শুরু করে পরিবার। অবশেষে পরিবারের সদস্যরা গঙ্গার ঘাটে পৌঁছালে পৌঢ়ের পোশাক দেখে একপ্রকার নিশ্চিত হন সকলে। ঘটনার জেরে পরিবার বরাহনগর থানায় মিসিং ডায়েরী করতে গেলে সেই সময় কুটিঘাট থেকে দেহ উদ্ধার হয় ব্যক্তির।

বরাহনগর ৯৫/১ নৈনান পাড়া লেনে পরিবার নিয়ে থাকতেন অরুণ কুমার সাহা। খুব ভালো সাঁতার জানলেও ঠিক কি কারণে এই ঘটনা তা এখনো বুঝে উঠতে পারছেন না মৃতের আত্মীয়রা। ঘটনার জেরে বরাহনগর গঙ্গার ঘাট গুলিতে বাড়ানো হয়েছে পুলিশি নিরাপত্তা। মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই শোকের ছায়া নেমে এসেছে গোটা নৈনান পাড়া অঞ্চলে। ঠিক কি কারণে এই দুর্ঘটনা তার তদন্তে নেমেছে বরাহনগর থানার পুলিশ।

Google news