ফের মর্মান্তিক দুর্ঘটনা, ট্রেনের ধাক্কায় মৃত্যু দুই যুবকের

 

পল্লব হাজরা, বরাহনগর: ফের অসাবধানতার বলি !  রেল লাইন পার হতে গিয়ে ট্রেনের ধাক্কায় মৃত্যু হলো দুই প্রতিবেশী যুবকের।মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে দমদম ও বেলঘড়িয়া স্টেশনের মাঝে শিয়ালদহ মেন লাইনে। বেলঘড়িয়া সিসিআর ব্রিজের নিচে অর্থাৎ  বরাহনগর ন-পাড়া শ্রীপল্লী এলাকায়। এক নম্বর লাইনে আপ ট্রেনের ধাক্কায় মৃত্যু হয়েছে ওই দু’ জনের। মর্মান্তিক এই দূর্ঘটনায় এলাকা জুড়ে নেমে এসেছে শোকের ছায়া ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬ টা নাগাদ বছর ২৬ এর সদানন্দ বণিক  ও ৩২ বছর বয়সী রাজু মণ্ডল এই দুই প্রতিবেশী যুবক একসাথে রেল লাইন পার হওয়ার সময় দমদম জংশন থেকে ১ নম্বর লাইন দিয়ে আসা আপ লোকাল ট্রেন ধাক্কা মারে ওই দুই যুবকে। রেল লাইনের ধারে ছিটকে পড়ে ঘটনাস্থলে প্রাণ হারান ওই দুই যুবক। পরবর্তী সময়  রেল পুলিশ দেহ উদ্ধার করে নিয়ে যায় ময়না তদন্তের জন্য।

জানা গিয়েছে, রাজু মণ্ডল পেশায়  মাছ বিক্রেতা এবং সদানন্দ বণিক ছিলেন পেশায় গাড়ির চালক। মৃত এই দুই জনই ছিলেন তাঁদের  পরিবারে একমাত্র উপার্জনকারী। ফলে এই মৃত্যুতে যথেষ্ট অসহায় হয়ে গেল দুই মৃতের পরিবার এমনটাই মনে করছেন স্থানীয়রা।

প্রতিবেশীরা  অভিযোগ করেন প্রায়ই এই ধরনের দুর্ঘটনা ঘটে এই অঞ্চলে। বছর কয়েক আগে নাতি সহ দাদুর মৃত্যু হয় রেল লাইন পার হওয়ার ফলে। ওভার ব্রিজের দাবিতে স্থানীয়রা রেল অবরোধ করলে রেলের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের আশ্বাসে অবরোধ তুলে নেন তারা।  যদিও সেই আশ্বাস বাস্তবায়ন হয়নি।

 

 

Google news