Municipality Recruitment Scam: দীর্ঘ ১৮ ঘণ্টা ধরে ED দফতরে জিজ্ঞাসাবাদ চলছে কামারহাটির চেয়ারম্যানের

পল্লব হাজরা, বিধাননগর: সময়ের সাথে সাথে দুর্নীতি কাণ্ডে জড়িয়ে পড়েছে রাজ্যের একাধিক মন্ত্রী থেকে শাসক শিবিরের নেতৃত্বের নাম। যা নিশ্চিত ভাবে অস্বস্তিতে ফেলেছে শাসক শিবিরকে। কেন্দ্রীয় এজেন্সির জালে রাজ্যের বিধায়ক থেকে মন্ত্রীরা। স্বাভাবিক ভাবে বাড়তি অক্সিজেন জুগিয়েছে বিরোধীদের। রেশন দুর্নীতি মামলায় সদ্য ইডির হাতে গ্রেফতার হয়েছেন প্রাক্তন খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। গ্রেফতারির পর যদিও তিনি দাবি করেন তিনি চক্রান্তের শিকার। যার নেপথ্যে রয়েছে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

 

সেই রেশ কাটতে না কাটতেই ইডির ডাক পড়ল  কামারহাটি পুরসভার পুরপ্রধান গোপাল সাহা। ইডি সূত্রে খবর পুরসভা দুর্নীতি মামলায় এই গ্রেফতারি। শুক্রবার সকাল ১১ টায় সিজিও কমপ্লেক্স যান গোপাল সাহা। তাকে বসিয়ে রেখে চলে ইডির অধিকারীকের জিজ্ঞাসাবাদ। শুক্রবার সারা রাত পেরিয়ে গেলেও ইডি দপ্তর থেকে বেরিয়ে আসতে দেখা যায়নি পুরপ্রধানকে।

প্রসঙ্গত পুর দুর্নীতি মামলায় গত ৫ অক্টোবর বরানগর, দক্ষিণ দমদম, পাশাপাশি কামারহাটি পুরসভার চেয়ারম্যান গোপাল সাহার বাড়িতেও ইডি তল্লাশি চালায়। দীর্ঘক্ষণ চলে সেই তল্লাশি অভিযান। যদিও তিনি সেই সময় দাবি করেন এর সাথে তার কোন যোগাযোগ নেই।

এর আগে দুর্গা পুজোর ষষ্ঠীর দিনও তলব করা হয়েছিল গোপাল সাহাকে। ১১ঘন্টা জেরার পর সে বার তাঁকে ছেড়ে দেওয়া হয়।

Google news