Kolkata Shootout: খাস কলকাতায় গুলি কান্ড! জানলে চমকে উঠবেন আপনিও

খাস কলকাতায় গুলি (Kolkata Shootout)। ঘটনাটি ঘটেছে টালিগঞ্জ থানার অন্তর্গত লেক অ্যাভেনিউতে। বৃহস্পতিবার (৫ জুলাই) সন্ধ্যায়, এক বহুতল বাড়ির এক ফ্ল্যাটে লুঠপাটের চেষ্টা হয়। কিন্তু, ফ্ল্যাটের বাসিন্দারা চিৎকার করে ওঠায়, ওই বহুতলের আরও কিছু বাসিন্দা সতর্ক হয়ে যান। পরিস্থিতি প্রতিকূল দেখে পালায় ডাকাতরা। তবে যাওয়ার পথে শূন্যে ১ রাউন্ড গুলি চালায় তারা বলে অভিযোগ। এই ঘটনায় অবশ্য কোনও হতাহতের খবর নেই।

প্রাথমিক ভাবে জানা গিয়েছে, বৃহস্পতিবার সন্ধ্যায় লেক অ্যাভিনিউ রোডের বাসিন্দা এক ব্যক্তির বাড়িতে তিন যুবক হানা দেন। ওই তিন জনের মধ্যে এক জন ওই ব্যক্তির পূর্বপরিচিত। কিন্তু পূর্বপরিচিতের সঙ্গে বাকি দু’জনকে দেখে কিছুটা অবাক হন গৃহকর্তা। কিছু বুঝে ওঠার আগেই বাড়ির ভিতর ঢুকে পড়েন ওই তিন জন। অভিযোগ, লুটপাটের চেষ্টা চলে। কিন্তু গৃহকর্ত্রী চিৎকার শুরু করায় লুটপাট বাধাপ্রাপ্ত হয়। অভিযোগ, তার পরেই এক রাউন্ড গুলি চালিয়ে চম্পট দেয় তিন জন। তবে এই ঘটনায় কেউ আহত হননি।

পরে তিন জনকেই আটক করে পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, তাঁদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কেন এই ঘটনা, এর নেপথ্যে আর কারা কারা আছে, তা তদন্ত করে দেখছে পুলিশ।

Google news