Lok Sabha Election 2024: বাংলায় ফের হিংসা! চতুর্থ দফার ভোটের আগে কেতুগ্রামে খুন তৃণমূল কর্মী

পশ্চিমবঙ্গে তিন দফা ভোট(Lok Sabha Election 2024) হয়েছে। চতুর্থ দফার ভোটের আগের রাতে এই হত্যাকাণ্ড এলাকায় উত্তেজনা বাড়িয়েছে।  এই ঘটনাটি ঘটেছে কেতুগ্রাম বিধানসভা কেন্দ্রে, যা বোলপুর লোকসভা  কেন্দ্রে পড়ে।

লোকসভা নির্বাচনের(Lok Sabha Election 2024) চতুর্থ দফার আগে কেতুগ্রামে এক তৃণমূল কর্মী খুনের ঘটনা সামনে এসেছে। তথ্য অনুযায়ী, নিহতের নাম মিন্টু শেখ (৪৫)। রোববার সন্ধ্যায় বোমা হামলায় তিনি নিহত হন।

ঘটনাটি কেতুগ্রামের আনখোনা গ্রাম পঞ্চায়েতের চেনচুরি গ্রামের। কেতুগ্রাম থানার আইসি সহ বিপুল সংখ্যক পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছেছে। বর্তমানে তৃণমূল কংগ্রেস কর্মী খুনের ঘটনায় এলাকায় রয়েছে উত্তেজনা। আজ রাজ্যের 8টি কেন্দ্রে ভোট হচ্ছে। বোলপুর লোকসভা কেন্দ্রও এর মধ্যে রয়েছে। কেতুগ্রাম বিধানসভা কেন্দ্র এই লোকসভা আসনের অধীনে আসে। নির্বাচনের আগে কেতুগ্রাম ও মঙ্গলকোট বারবার সহিংসতায় উত্তপ্ত হয়েছে। তবে বাংলায় তিন দফা ভোট হয়েছে। এবার চতুর্থ দফার ভোটের আগের রাতে এইভাবে রক্তপাত হওয়ায় উত্তেজনা ছড়ায় এলাকায়।

তৃণমূল নেতৃত্বের দাবি, সন্ধ্যায় পাশের সুদিপুর গ্রামে নির্বাচনী কাজে গিয়েছিলেন মিন্টু। এরপর তাকে হামলা করে হত্যা করা হয়। কেতুগ্রাম থানার বিপুল সংখ্যক পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছে। সেখানে তাকে টার্গেট করা হয়েছে বলে দাবি ক্ষমতাসীন দলের। স্থানীয় সূত্রে জানা গেছে, মিন্টু শেখ তার এক বন্ধুর সঙ্গে বাইকে করে বাড়ি ফিরছিলেন। অভিযোগ, সেই মুহূর্তে বহু মানুষ বাইকে করে রাস্তা অবরোধ করেন। বাইক থামানোর সাথে সাথে তার শরীরে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়। এর পর বোমা মেরে দুষ্কৃতীরা পালিয়ে যায় বলে অভিযোগ।

Google news