এবার সারা আলি খানের দরজাতেও কড়া নাড়াল করোনা

নিজস্ব প্রতিনিধি, মুম্বই: বলিউডে ক্রমশ জাঁকিয়ে বসছে করোনা। ইতিমধ্যে বেশ কয়েকজন সেলিব্রিটি ছাড়াও তাঁদের দৈনন্দিন জীবনের সঙ্গে যুক্ত বেশ কয়েকজন কর্মীও করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ বার সেই তালিকায় যুক্ত হল সইফ কন্যা সারা আলি খানের গাড়ির ড্রাইভারের নাম। অভিনেত্রী নিজে জানিয়েছেন, তাঁর গাড়ির চালক করোনা আক্রান্ত।

সারা তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি পোস্ট শেয়ার করে এই খবর জানিয়েছেন। তিনি লিখেছেন, ‘আপনাদের জানাতে চাই আমাদের চালক করোনা আক্রান্ত হয়েছেন। তাঁকে কোয়ারেন্টাইন সেন্টারে রাখা হয়েছে। BMC-কে সঙ্গে সঙ্গে বিষয়টি জানানো হয়েছে। আমার পরিবার, অন্যান্য কর্মী ও আমি করোনা পরীক্ষা করিয়েছি, সবার রিপোর্ট নেগেটিভ এসেছে। যাবতীয় আগাম সতর্কতামূলক ব্যবস্থা নিচ্ছি। পরামর্শ ও সহায়তা করার জন্য আমার ও আমার পরিবারের তরফে বিএমসি-কে অসংখ্য ধন্যবাদ। সবাই নিরাপদে থাকুন।’

View this post on Instagram

🙏🏻🙏🏻🙏🏻

A post shared by Sara Ali Khan (@saraalikhan95) on

উল্লেখ্য, শনিবার অভিনেতা অমিতাভ বচ্চন ও তাঁর ছেলে অভিষেক বচ্চন জানিয়েছেন তাঁরা করোনায় আক্রান্ত। এরপর রবিবার জানা যায় বিগবি এর পুত্রবধূ ঐশ্বর্য রাই বচ্চন এবং তাঁর ৮ বছরের নাতনী আরাধ্যাও করোনায় আক্রান্ত। বিগ বি এবং অভিষেক নানাবতী হাসপাতালে চিকিৎসাধীন তবে ঐশ্বর্য এবং তাঁর মেয়ে সেল্ফ কোয়ারান্টাইনে নিজেদের বাড়িতেই রয়েছেন।

অন্যদিকে, অভিনেতা অনুপম খেরও জানিয়েছেন যে, তাঁর মা দুলারি ও ভাই রাজু সহ তাঁর পরিবারের অন্যান্য সদস্যরা করোনায় আক্রান্ত। তবে তাঁর রিপোর্ট নেগেটিভ এসেছে। পাশাপাশি অভিনেত্রী রেখার বাংলোয় কর্তব্যরত একজন নিরাপত্তারক্ষীও করোনা পজিটিভ হিসাবে ধরা পড়ায় তাঁর গোটা বিল্ডিংটিই সিল করে দেওয়া হয়েছে। কয়েকদিন আগে অভিনেতা আমির খান এবং চলচ্চিত্র নির্মাতা করণ জোহর এবং বনি কাপুরের পরিবারের গৃহকর্মীরাও করোনায় আক্রান্ত হয়েছেন বলে জানা গিয়েছে।