Shraddha murder case: শ্রদ্ধার মৃতদেহের টুকরো নিয়ে রাস্তায় হাঁটছে আফতাব, দেখুন সেই ভিডিয়ো

 

 

খবরএইসময় ওয়েব ডেস্ক:  দিল্লির নৃশংস হত্যাকাণ্ডের (Delhi Murder) রহস্য ক্রমশ উন্মোচিত হচ্ছে। শনিবার আফতাব পুনাওয়ালার ফ্ল্যাটের ভিতর থেকে ধারাল, ভারী অস্ত্রের হদিশ পাওয়ার পর এবার মেহরৌলির জঙ্গল থেকে মহিলাদের হাড় উদ্ধার করল পুলিশ।

এছাড়া ১৮ অক্টোবর রাতের আফতাবের বাড়ি সংলগ্ন এলাকার একটি সিসিটিভি ফুটেজ দিল্লি পুলিশের হাতে এসেছে। যা থেকে পুলিশের অনুমান,লিভ-ইন পার্টনার (Live-in Partner) শ্রদ্ধার (Shraddha) মৃতদেহের (dead body) টুকরো ব্যাগে (Bag) ভরে নিজের বাড়ির বাইরের রাস্তা (street) দিয়ে হাঁটছে খুনি আফতাব (Aftab)। শনিবার এই ঘটনার সিসিটিভি ফুটেজ (CCTV footage) পোস্ট হয়েছে সংবাদসংস্থা এএনআইয়ের (ANI) টুইটার অ্যাকাউন্ট থেকে।

 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শ্রদ্ধা ওয়াকারের দেহাংশের হদিশ পেতে এদিন সকাল ৬টা থেকেই মেহরৌলির জঙ্গলে তল্লাশি অভিযান শুরু করে দিল্লি পুলিশ। সেই অভিযানেই ছত্তরপুরে আফতাবের বাড়ি থেকে ১০০ মিটার দূরে জঙ্গলের ভিতর দেহের ৩টি বড় হাড় খুঁজে পান তদন্তকারীরা। সেগুলি মহিলাদের হাত এবং পায়ের হাড় বলেই তদন্তকারীদের দাবি। হাড়গুলিতে কাটার দাগও রয়েছে বলে পুলিশ জানিয়েছে। বড় ধারাল অস্ত্র দিয়েই হাড়গুলি কাটা হয়েছিল বলে তদন্তকারীদের দাবি। তবে এগুলি শ্রদ্ধার হাড় কিনা সে বিষয়ে এখনই নিশ্চিত করে কিছু বলতে নারাজ পুলিশ। ফরেন্সিক ল্যাবরেটরিতে পরীক্ষার পরই সেটা বোঝা যাবে। উল্লেখ্য, গত ১৬ নভেম্বর থেকে এদিন পর্যন্ত মোট তিনবার জঙ্গলে তল্লাশি অভিযান চালাল দিল্লি পুলিশ।

 

Google news