Traine problem in sealdah main Division: শিয়ালদহ মেন শাখায় যান্ত্রিক ত্রুটি, ব্যাহত রেল

পল্লব হাজরা, টিটাগড়:  শুক্রবার ব্যস্ততম দিনে ব্যাহত শিয়ালদহ মেন শাখায় ট্রেন চলাচল। যান্ত্রিক ত্রুটির ফলে আপ ও ডাউন লাইনে দাঁড়িয়ে একাধিক ট্রেন। বাদুড় ঝোলা ভিড়ে রীতিমতো অস্বস্তিতে ট্রেনের যাত্রীরা।যার জেরে সমস্যায় পড়েছে বহু নিত্যযাত্রী। সময় মতো গন্তব্যে পৌঁছনো নিয়ে তৈরি হয় সংশয় যার ফলে ক্ষোভে ফুঁসতে থাকে যাত্রীরা।

রেলসূত্রে খবর টিটাগড় ১২নং রেলগেটের কাছে সিগন্যালিং-এর সমস্যার কারণে প্রভাব পরেছে পরিষেবায়। তবে সেই ত্রুটি মেরামতি করে পুন‌‌:রায় স্বাভাবিক করে তোলা হচ্ছে পরিষেবা।

নিত্যযাত্রী অনন্যা দাস জানান, ব্যারাকপুর থেকে টিটাগড় আসতে দাঁড়িয়ে পরে ডাউন নৈহাটি লোকাল। দীর্ঘক্ষণ ঠাঁয় দাঁড়িয়ে থাকতে হয়েছে ট্রেনে। ঠিক সময় আজ অফিসে পৌঁছাতে পারবো কিনা তাও জানিনা। ক্ষোভ উগড়ে তিনি আরও অভিযোগ করেন নির্ধারিত সময় কোন দিন ট্রেন পাওয়া যায় না। ফলে গন্তব্যে পৌঁছাতে যথেষ্ট সমস্যা হয়।

সোদপুরের বাসিন্দা অভিজিৎ দাস জানান দীর্ঘ সময় সোদপুর স্টেশনে দাঁড়িয়ে। কখন অফিসে যাবো তার ঠিক নেই। মেন লাইনে ট্রেনদেরি করে আসার ঘটনা নতুন কিছু নয়। তবে আজ উচ্চমাধ্যমিক পরীক্ষাও রয়েছে সমস্যা কতক্ষণ চলবে সেটাই দেখার।

বেলা বাড়তে ধীর গতিতে চালু হয় ট্রেন চলাচল। তবে কতদিন আর ব্যস্ত সময় যাত্রী হয়রানি চলবে এখন সেই প্রশ্নের উত্তর খুঁজছেন সাধারণ ট্রেনযাত্রীরা।

Google news