IPL 2024: সেঞ্চুরি করে রোহিত শর্মাকে জড়িয়ে ধরে কি যশস্বীর টি-টোয়েন্টি বিশ্বকাপের কথা মনে পড়ল ?

rahit sharma yashasvi

আইপিএল ২০২৪ (IPL 2024)-এ 22শে এপ্রিল সন্ধ্যা ছিল যশস্বী জয়সওয়ালের নামে। কারণ তিনি সেঞ্চুরি করেছেন। কারণ তিনি বিজয়ী রান করেন। কারণ তিনি তার দলকে জয়ের পথে নিয়ে যাওয়ার পর ফিরেছেন। যশস্বী জয়সওয়াল 60 বল মোকাবেলা করে অপরাজিত 104 রান করেন। এটি ছিল আইপিএলের ইতিহাসে যশস্বী জয়সওয়ালের দ্বিতীয় সেঞ্চুরি। আশ্চর্যের বিষয় হল যশস্বীর প্রথম সেঞ্চুরিও ছিল মুম্বাই ইন্ডিয়ান্সের নামে।
2024 সালের আইপিএলে প্রথম সেঞ্চুরি করার পর যশস্বী জয়সওয়াল অনেক কথাই বলেছেন। তিনি আরও বলেন, তখন তার মনে কী চলছিল? তবে, এই বিষয়ে কথা বলার আগে, সেঞ্চুরির পর রোহিতকে জড়িয়ে ধরে যশস্বীর ছবি নিয়ে কথা বলা জরুরি।

সেঞ্চুরির পর রোহিতকে জড়িয়ে ধরেন যশস্বী
আসলে, যশস্বী জয়সওয়াল যখন সেঞ্চুরি করে ম্যাচ শেষ করেন, তখন তাকে রোহিত শর্মাকে জড়িয়ে ধরতে দেখা যায়। শুধু তাই নয়, রোহিতের সঙ্গে জয়সওয়ালেরও আলোচনা হয়।

বলা হয় ছবি কথা বলে। সেঞ্চুরির পর মুম্বাই ইন্ডিয়ান্স নয়, টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মার সঙ্গে দেখা যশস্বীর এই ছবিও অনেক কথা বলছে। কিন্তু, এর প্রকৃত অর্থ কী, এতে দেখা মাত্র দুই খেলোয়াড়ই জানেন?

সেঞ্চুরির সময় যশস্বীর মনে কী ছিল?
যদিও সেঞ্চুরি করতে গিয়ে তার মনে কী চলছিল ম্যাচের পর যশস্বী জয়সওয়াল নিজেই জানিয়েছেন। তিনি বলেন, তিনি বেশি কিছু ভাবছেন না। যশস্বী বলেছিলেন যে তাকে কেবল তার সিনিয়রদের ধন্যবাদ জানাতে হবে। যশস্বী বিশেষ করে রাজস্থান রয়্যালস কোচ কুমার সাঙ্গাকারা এবং অধিনায়ক সঞ্জু স্যামসনকে ধন্যবাদ জানিয়েছেন এবং বলেছেন যে এটি তাদের দেওয়া সুযোগ এবং সমর্থনের ফল যা আমি ম্যাচে আমার সেরাটা দিয়েছি।

যশস্বীর কারো পরামর্শের প্রয়োজন নেই – সঞ্জু স্যামসন
রাজস্থান রয়্যালসের অধিনায়ক সঞ্জু স্যামসন ম্যাচের পর সেঞ্চুরির ইনিংসের প্রশংসা করতে গিয়েও বলেছেন, যশস্বীর কারো পরামর্শের প্রয়োজন নেই। তার খেলায় আত্মবিশ্বাস আছে। এটা স্পষ্ট যে যশস্বী তার কাজ করেছেন এবং মাঠ সাজিয়েছেন, এখন দেখার বিষয় যে তিনি টি-টোয়েন্টি বিশ্বকাপের টিকিট পান কি না।

Google news