Geeta LLB: শুরুতেই থমকে গেল গীতা এলএলবি-এর হিন্দি ভাষার শুটিং! বাড়ছে জল্পনা

geeta llb

অপমানিত প্রযোজক-পরিচালক স্নেহাশিস চক্রবর্তী। তাঁর জনপ্রিয় ধারাবাহিক ‘গীতা এলএলবি’(Geeta LLB)-র হিন্দি সংস্করণের শুটিং শুরু হয়েছিল সোমবার। অর্ধেক শুটিংয়ের পরে আচমকা বন্ধ কাজ। স্নেহাশিসের অভিযোগ, দুপুরের খাওয়া শেষ হতেই কোনও কিছু না জানিয়ে শুটিং ফ্লোর ছেড়ে চলে যান কলাকুশলীরা।

এ বিষয়ে সংবাদমাধ্যমকে প্রতিক্রিয়া দিতে গিয়ে স্নেহাশিস জানান, সকালে শুটিং ভালোভাবেই শুরু হয়েছিল। তার পর হয় লাঞ্চ ব্রেক। এর পর আচমকাই সেট ছেড়ে বেরিয়ে যান কলাকুশলীরা। কাউকে কিছু বলার প্রয়োজন বোধ করেননি। কিন্তু কেন এমনটা হয়েছে? তার উত্তরে সংবাদমাধ্যমকে স্বরূপ বিশ্বাস জানান, এখন প্রায় সমস্ত চ্যানেল তাদের সিরিয়াল ওয়েব প্ল্যাটফর্মে দেখিয়ে দিচ্ছে। এতে সিরিয়ালের টিআরপির উপর প্রভাব পড়ছে। ছোটপর্দাই ক্ষতিগ্রস্ত হচ্ছে।

স্বরূপ বিশ্বাস জানান, এমন সম্প্রচার বন্ধ করার করার নির্দেশ দিয়েছিল ফেডারেশন। এ বিষয়ে অন্যান্য চ্যানেল ফেডারেশনের সঙ্গে একপ্রস্থ আলোচনা করেছে। কিন্তু স্নেহাশিস যে চ্যানেল হয়ে কাজ করেন তাদের পক্ষ থেকে কোনও পদক্ষেপ নেওয়া হয়নি। সেই কারণেই শুটিং বন্ধের নির্দেশ। নতুন এই হিন্দি সিরিয়াল OTT-তে না দেখানোর কথা লিখিতভাবে জানালেই আবার শুটিং শুরুর অনুমতি দেওয়া হবে।

Snehasish Chakraborty & swarup biswas

ঘটনার আকস্মিকতায় হতভম্ব স্নেহাশিসও পাল্টা যুক্তি দেখিয়েছেন। তাঁর দাবি, স্বরূপও যদি কোনও ভাবে বিষয়টি সম্পর্কে তাঁকে সজাগ করতেন তা হলে এত বড় অঘটন ঘটত না। তিনি চ্যানেলের সঙ্গে ফেডারেশনের কথাবার্তার বিন্দুবিসর্গ জানেন না। শুটিং বন্ধের পর থেকে কারণ জানতে চেয়ে নাগাড়ে মু্ম্বই থেকে ফোন আসছে। অনেক কটাক্ষও শুনতে হচ্ছে তাঁকে। এ বার কি মুম্বই গিয়ে ধারাবাহিকের শুটিং করবেন? বিরক্ত প্রযোজক-পরিচালকের বক্তব্য, “এ সব ভাবার মতো মানসিকতা নেই এই মুহূর্তে। বাংলা ইন্ডাস্ট্রিতে এত দিন সৎ ভাবে কাজ করার ফল পেলাম। এ বার বাংলায় কাজ করতেই ভয় পাচ্ছি।”

স্টার জলসায় স্নেহাশিস চক্রবর্তীর গীতা এলএলবি (Geeta LLB) বাংলা ভাষায় দারুনভাবে সাড়া ফেলেছিল । এরপর স্টার প্লাসের জন্য তিনি এই মেগা সিরিয়ালটির হিন্দি ভাষায় শুরু করেন। অথচ শুরুতেই ধাক্কা খেয়ে চরম সমস্যায় পড়লেন টলিপাড়ার অন্যতম সম্মানিত প্রযোজক স্নেহাশিস চক্রবর্তী।

Google news