Lok Sabha Election 2024: বিজেপি নেতার বাড়ি লক্ষ্য করে বোমাবাজি, ফের প্রশ্নের মুখে আমডাঙা

bombing on bjp leader's house at amdanga at amdanga

লোকসভা নির্বাচনে(Lok Sabha Election 2024) ব্যারাকপুরে প্রেস্টিজ ফাইটে এইবার পার্থ-অর্জুন। তৃণমূলের প্রার্থী পার্থ ভৌমিক এবং বিজেপি প্রার্থী অর্জুনে সিং-এর যুদ্ধ দেখতে মুখিয়ে রয়েছে গোটা বাংলা। তবে সেই যুদ্ধ শুরু হওয়ার আগেই বোমাবাজির ঘটনার খবর পাওয়া গিয়েছে। বিজেপি নেতার বাড়ি লক্ষ্য করে বোমা ছোড়ার অভিযোগ। শনিবার মাঝরাতে ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার আমডাঙায়। ভোটের মুখে ফের উত্তপ্ত হওয়ার খবর প্রকাশ্যে আসতেই শুরু হয়ে গিয়েছে রাজনৈতিক উত্তাপ।

সূত্র মারফৎ জানা গিয়েছে,ভোটের (Lok sabha Election 2024) মুখে মাঝরাতে আমডাঙ্গার বেড়াবেড়িয়া পঞ্চায়েতের হরপাড়া গ্রামের ১৬৮ নম্বর বুথ এলাকায় বিজেপি নেতা মহম্মদ আবু হেনার বাড়ি লক্ষ্য করে ৪-৫টি বোমা ছোড়া হয়। যার জেরে বাড়ির কাচ ভেঙে পড়ে। বাড়ির মালিক আবু হেনার অভিযোগ, সিপিএম ছেড়ে এখন বিজেপি করেন তিনি। এলাকার মানুষ এটা মেনে নিতে পারছেন না।

সংবাদমাধ্যকে তিনি অভিযোগ করেন, এই ঘটনার পিছনে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের হাত রয়েছে। ভোটের আগে তাঁদেরকে ভয় দেখানোর জন্যই এইসব করা হচ্ছে। তবে পাল্টা তৃণমূলের তরফে এই অভিযোগ অস্বীকার করা হয়েছে। সেখানকার নেতৃত্বের দাবি, এখানে বোমাবাজির সংস্কৃতি ছিল না। এটাই বিজেপির সংস্কৃতি। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

এই ঘটনার পর থেকেই এলাকা থমথমে হয়ে গিয়েছে। পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করলেও স্থানীয়দের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। এলাকায় টহল দিচ্ছে র‍্যাফ এবং কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। তবে ভোটের ঠিক আগে উত্তপ্ত হওয়ার ঘটনা কি ইঙ্গিত দিচ্ছে ফের সন্ত্রাসের? এই প্রশ্নের মুখে পড়েছে আমডাঙ্গা।

Google news