Messi Drinks: আজ বাজারে আসছে মেসির স্পোর্টস ড্রিংক ‘মাস+’

বয়স ৩৬ বছর। দুই দশকের বেশি সময় ধরে রাজত্ব করে চলেছেন ফুটবল বিশ্বে। ফুটবল থেকে কোনও সাফল্য অর্জনই হয়ত বাকি নেই। এ ইতিমধ্যে বহুল প্রতিক্ষিত সোনালী ট্রফিটাও যোগ করেছেন নিজের সাফল্যের ঝুলিতে। তবে এত সবকিছুর পর কেরিয়ারের প্রায় শেষ সময়ে এসে পৌঁছেছেন ফুটবল জাদুকর লিওনেল মেসি।

সেই সাথে ফুটবল বিশ্বের ব্যক্তিগত পুরস্কারের তালিকায় যে ব্যালন ডি অর এর মর্যাদা সবচেয়ে বেশি সেই পুরস্কার ইতিহাসে সবচেয়ে বেশি জিতেছেন আর্জেন্টাইন ফুটবলের মহাতারকা লিওনেল মেসি। রেকর্ড ৮বার এই পুরস্কার নিজের করে নিয়েছেন মেসি। এবার সেই পুরস্কারকে মেসি স্মরণ করলেন অন্যভাবে।

আজ বাজারে আসছে ‘মাস+ বাই মেসি’ নামে নতুন স্পোর্টস ড্রিংক। যা চারটি ফ্লেভারে পাওয়া যাবে। সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে নিজেই সেটা জানিয়েছেন লিওনেল মেসি। মেসি জানান মাঠে খেলার সময় নিজের শরীরে তরলের চাহিদা পূরণের জন্য মনের মতো পানীয়ের অভাবে ভুগছিলেন তিনি। সেখান থেকেই চিন্তা করেন নিজেই পানীয় ব্র্যান্ড চালু করার, যা কর্মক্ষমতা ও স্বাদের মধ্যে সমন্বয় করতে সক্ষম হবে। তারই ফলশ্রুতিতে এ স্পোর্টস ড্রিংক আসতে যাচ্ছে বাজারে।

মাস+ পানীয়তে থাকছে ইলেক্ট্রোলাইট, ভিটামিন ও প্রাকৃতিক স্বাদ। ১৬.৯ আউন্সের প্রতিটি বোতল থেকে পাওয়া ১০ ক্যালরি। এতে চিনির পরিমাণ ১ গ্রাম। চারটি স্বাদে আসছে মাস+। মায়ামি পাঞ্চ, অরেঞ্জ ডি’অর, বেরি কোপা ক্রাশ এবং লিমন লাইম লিগ। যার প্রত্যেকটিই মেসির ক্যারিয়ারের একেকটি মাইলফলকের পরিচায়ক।

মাস+ শব্দটির স্প্যানিশ অর্থ ‘আরও বেশি’, যা মেসির জীবন পরিচালনার আদর্শ হিসেবে বিবেচনা করা যেতে পারে। মার্ক অ্যান্থনি ব্র্যান্ড এর হোয়াইট ক্ল নামক প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তিতে এ পানীয় বাজারে আনছেন মেসি।

Google news