Mirzapur Season 3: মির্জাপুরের ৩ জন্য কোন অভিনেতা নিলেন কত, জানুন এক ক্লিকেই

Mirzapur Season 3

মির্জাপুর ৩’ (Mirzapur Season 3) সিরিজে অভিনয় করে কে কত পারিশ্রমিক পেলেন? স্বাভাবিকভাবেই নজর থাকবে দর্শক, অনুরাগীদের। কেউ লাখ তো কেউ কোটি! কার পকেটে কত পারিশ্রমিক ঢুকল? জেনে নিন বিশদে।

গত দুই মরশুমে ক্ষমতা দখলের লড়াই এবং প্রতিশোধস্পৃহ মনের যে পাঠ এই সিরিজ দিয়েছে, তাতে বুঁদ ওটিটি প্ল্যাটফর্মের দর্শকরা। ‘পাখির চোখ’ ছিল তিন নম্বর সিজনের দিকে। এবার অবশেষে অপেক্ষার অবসান। বৃহস্পতিবার মধ্যরাতে অ্যামাজন প্রাইমে এল ‘মির্জাপুর ৩’। আমজনতার মতো সেলেবরাও এই সিরিজের দর্শক।

বলিউড মাধ্যম সূত্রে খবর, এই তৃতীয় সিজন (Mirzapur Season 3) থেকে পঙ্কজ ত্রিপাঠী ১০ কোটি টাকারও বেশি পারিশ্রমিক পেয়েছেন। কারণ মির্জাপুর ২-এর সময়েই কালিন ভাইয়া ১০ কোটি টাকা হাঁকিয়েছিলেন! অতঃপর পঙ্কজের জনপ্রিয়তার নীরিখে এই মরশুমে যে তাঁর চার্জ বাড়বে, তা হলফ করে বলাই যায়।

এবার আসা যাক, সিরিজের দ্বিতীয় মুখ্যচরিত্র ‘গুডডু’ ওরফে আলি ফজলের কথায়। ‘মির্জাপুর ২’তে পর্ব পিছু ৪ লক্ষ টাকা করে নিয়েছিলেন তিনি। তবে জানা গেল, হলিউড ঘোরা অভিনেতাও নাকি এবার ভালোরকম দর হাঁকিয়েছেন। প্রতিটি পর্বের জন্য পারিশ্রমিক নিয়েছেন ১২ লক্ষ টাকা করে। ‘মির্জাপুর ৩’তে মোট ১০টি পর্ব রয়েছে। সেই প্রেক্ষিতে তার পারিশ্রমিকের হিসেব কষে ফেলা কোনও কঠিন বিষয় নয়! বীনা ত্রিপাঠীও কম যান না! কালিন ভাইয়ার স্ত্রীর চরিত্রে অভিনয় করে এবার প্রতিটা পর্বের জন্য ২ লক্ষ টাকা পেয়েছেন রসিকা দুগ্গাল। তৃতীয় সিজনে তাঁর অভিনয় রীতিমতো গায়ে কাঁটা দেবে! অন্যদিকে ‘মির্জাপুর’ সিরিজে গোলুর ভূমিকায় অভিনয় করা শ্বেতা ত্রিপাঠীর কপালে জুটেছে ২.২০ লক্ষ টাকা।

Google news