MS Dhoni: অবসর নিয়ে সিএসকে ম্যানেজমেন্টকে নিজের পরিকল্পনা জানিয়ে রেখেছেন ধোনি

dhoni f

আইপিএল ২০২৪-এ চেন্নাই সুপার কিংসের সফর শেষ হওয়ার পর থেকে ধোনি (MS Dhoni) আরও খেলবেন কি না তা নিয়ে প্রশ্ন উঠছে। তিনি কি তাঁর শেষ আইপিএল ম্যাচটি খেলে ফেলেছেন? এটাই কি ধোনির শেষ আইপিএল ছিল? ধোনিকে আর আইপিএল-এ খেলোয়াড় হিসেবে দেখা যাবে না? এ নিয়ে নানা প্রশ্ন উঠছে। এমন অনেক ঘটনা ঘটছে। কিন্তু, আসলে সত্যিটা কি, তা বলার চেষ্টা করেছেন সিএসকে-র সঙ্গে যুক্ত এক আধিকারিক।

চেন্নাই সুপার কিংসের সঙ্গে যুক্ত এক আধিকারিকের মতে, ধোনি এই বিষয়ে ম্যানেজমেন্টের সঙ্গে কথা বলেছেন। সিএসকে-র এক উচ্চপদস্থ আধিকারিক বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি আরও বলেছেন যে ধোনি চিপকে আইপিএল ট্রফি তুলতে না পারার জন্য দুঃখিত। সিএসকে আইপিএল ২০২৪-এর শেষ গ্রুপ ম্যাচে আরসিবির কাছে ২৭ রানে হেরে যায়। রিপোর্ট অনুযায়ী, সেই পরাজয়ের পর ধোনি রাঁচিতে যান। সিএসকে শিবির থেকে বাড়ি ফিরে যাওয়া প্রথম ব্যক্তি তিনি।

তবে আইপিএল থেকে ধোনির অবসরের বিষয়ে তিনি এখনও কিছু বলেননি। সিএসকে-র এক আধিকারিক জানিয়েছেন, ধোনি আইপিএল থেকে অবসর নেওয়ার কোনও ইঙ্গিত দেননি। তিনি সিএসকে-তে কাউকে বলেননি যে তিনি আইপিএল ছেড়ে চলে যাচ্ছেন। সিএসকে আধিকারিক আরও বলেন যে তিনি অবশ্যই ম্যানেজমেন্টকে বলেছিলেন যে চূড়ান্ত সিদ্ধান্তে নেওয়ার জন্য তিনি দুই মাস অপেক্ষা করবেন।

সিএসকে-র এক আধিকারিকের মতে, ধোনির সিদ্ধান্তের জন্য অপেক্ষা করা হবে। তিনি যা সিদ্ধান্ত নেবে, তা দলের স্বার্থেই হবে। ধোনি সর্বদা এমনটাই করেছেন। আইপিএল ২০২৪-এ, চেন্নাই সুপার কিংস তাদের সফর ৫ নম্বরে শেষ করেছে। সিএসকে এবং আরসিবি উভয়েরই ১৪-১৪ পয়েন্ট ছিল। কিন্তু, আরসিবি আরও ভাল রান রেটের ভিত্তিতে প্লে-অফের টিকিট পেয়ে যায়।

Google news