Sidharth Malhotra-Kiara Advani Wedding: রাজস্থানে সেজে উঠেছে সিদ্ধার্থ-কিয়ারার রাজকীয় বিয়ের আসর, দেখুন এক ঝলকে

বিনোদন ডেস্ক:   বিয়ে নিয়ে তারকারা বরাবরই মুখে কলুপ এঁটে থাকেন। আর বিয়ের তোরজোড় নিয়ে চলে ঢাকঢাক গুড়গুড়। সেই চেনা ছন্দের পতন ঘটালেন না সিড কিয়ারাও। নিক – প্রয়াঙ্কা (Nick Jonas and Priyanka Chopra), ভিকি – ক্যাটরিনার (Vicky Kaushal and Katrina Kaif) পর এবার রাজস্থানে গিয়ে ডেস্টিনেশন ওয়েডিং সারতে চলেছেন আরও এক তারকা যুগল সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আডবানি (Sidharth Malhotra-Kiara Advani Wedding)।

৬ ফেব্রুয়ারি রাজস্থানের জয়সলমীরে সূর্যগড় প্যালেসে বসতে চলেছে সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আডবানির বিয়ের আসর (Sidharth Malhotra-Kiara Advani Wedding)। নিরাপত্তার কোন খামতি নেই। জানা গিয়েছে, শাহরুখ খানের প্রাক্তন নিরাপত্তারক্ষীরাই নাকি নিরাপত্তার দায়িত্বে রয়েছেন। হবু বর কনের পরিবারের সদস্য এবং বলিউডের গুটি কয়েক তারকাদের উপস্থিতিতেই চার হাত এক হবে দুই তারকার।

শনিবার, ৪ ফেব্রুয়ারি সকাল সকাল হবু কনে সপরিবারে উড়ে গিয়েছেন জয়সলমীরের উদ্দেশ্যে। এদিন থেকেই শুরু বিয়ের অনুষ্ঠান। সঙ্গীত, মেহেন্দি, গায়ে হলুদ পর্ব পেরিয়ে ৬ ফেব্রুয়ারি গাঁটছড়া বাঁধবেন সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আডবানি (Sidharth Malhotra-Kiara Advani Wedding)। ইতিমধ্যেই বিয়ের প্যালেসের নিরাপত্তা থেকে শুরু করে বাকি সমস্ত কিছুরআয়োজন সম্পন্ন হয়েছে। নিরাপত্তারক্ষীদের আবরণে বেষ্টিত গোটা প্যালেস।

যুগলের বিয়ের ছবি দেখার জন্যে অপেক্ষায় তাঁদের ভক্তকুল। তাই বলিউডের আর পাঁচ জন তারকাদের মত সিড কিয়ারাও যে বিবাহ সম্পন্ন হওয়ার পর বিয়ের ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেবেন সেই পথ চেয়েই বসে ভক্তকুল।

Google news