Volodymyr Zelensky Involved In Car Accident: পথদুর্ঘটনার কবলে ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কি

খবর এইসময় ডেস্ক:   এবার পথ দুর্ঘটনার কবলে পড়লেন ইউক্রেনীয় প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কি (Volodymyr Zelensky Involved In Car Accident)। তবে দুর্ঘটনায় আহত হলেও প্রেসিডেন্টের আঘাত গুরুতর নয়। স্থানীয় সংবাদ মাধ্যম কিভ ইন্ডিপেন্ডেন্টকে এই তথ্য দিয়েছেন প্রেসিডেন্টের মুখপাত্র। ২৫ সেপ্টেম্বর এক ফেসবুক পোস্টে মুখপাত্র শেরহি নিকিফোরভ বলেছেন,  একটি গাড়ির সঙ্গে ভলোদিমির জেলেনস্কির কনভয়ের মুখোমুখি সংঘর্ষ হয়।

জানা গেছে, দুর্ঘটনার পরেই আহত জেলেনস্কিকে চিকিৎসকরা পরীক্ষা করেন। তবে তাঁর আঘাত গুরুতর নয়। চিকিৎসকরা প্রেসিডেন্টের গাড়ি চালককে প্রাথমিক চিকিৎসা সহায়তা দিয়েছেন। তারপর তাঁকে অ্যাম্বুল্যান্সে করে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা হয়। এই দুর্ঘটনা কী করে ঘটল? তা জানতে শুরু হয়েছে তদন্ত।

 

এদিকে সম্প্রতি বেলারুস সীমান্তে প্রশিক্ষণ শুরু করেছে ইউক্রেনের সেনা। ইউক্রেন-বেলারুস সীমান্তে জোরদার প্রশিক্ষণ শুরু করে ভলোদিমির জেলনস্কি সরকারের সেনা বাহিনী। প্রসঙ্গত, ইউক্রেন ছেড়ে পালাতে শুরু করেছেন শয়ে শয়ে রাশিয়ান সেনা। ইউক্রেনে বিশেষ সেনা অভিযান শেষের আগেই সেখান থেকে পালাতে শুরু করে রুশ সেনা। সম্প্রতি এমনই রিপোর্ট প্রকাশ্যে আসে। গোয়েন্দাদের তরফে এমন একটি রিপোর্ট প্রকাশ্যে আসার পর থেকে তা নিয়ে চাঞ্চল্য ছড়িয়েছে।

Google news