Urvashi Rautela: আহত উর্বশী! ভর্তি করা হল হাসপাতালে, কী হলো সুন্দরীর?

Urvashi Rautela

এমনিতে ক্রিকেটার ঋষভ পন্থের সঙ্গে তাঁর নাম জড়িয়ে নানা খবর হয়। কিন্তু এবারে খবর ভিন্ন এবং আশঙ্কার। শোনা যাচ্ছে, শুটিং ফ্লোরে মারাত্মক দুর্ঘটনার শিকার হয়েছেন অভিনেত্রী উর্বশী রাওতেলা (Urvashi Rautela) । হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে।

নানদামুরি বালাকৃষ্ণার নির্দেশনায় তেলুগু মুভি NBK 109-এর শ্যুটিং করছিলন ঊর্বশী। সেই সময়ই চোট পান অভিনেত্রী। আঘাত এতটাই গুরুতর যে তাঁকে তড়িঘড়ি হায়দরাবাদের একটি হাসপাতালে ভর্তি করা হয়। এই ছবিতে ঊর্বশীর(Urvashi Rautela) সঙ্গে রয়েছেন বলি অভিনেতা ববি দেওল। ঊর্বশীর টিমের তরফে প্রেস বিজ্ঞতি জারি করে জানানো হয়েছে শ্যুটিং সেটে আঘাত লাগার দরুণ ফ্র্যাকচর হয়েছে ঊর্বশীর। দ্রুত সুস্থ হয়ে উঠতে আপাতত হাসপাতালেই চিকিৎসাধীন রয়েছেন অভিনেত্রী। একটি কঠিন দৃশ্যের শ্যুটিং চলছিল। সেই সময়ই আচমকা চোট পান। ব্যথায় কাতরাছিলেন অভিনেত্রী। তখনই তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এই ছবিতে ঊর্বসীর চরিত্রটি নিয়ে বিতর্কের সৃষ্টি হয়। এই মুহূর্তে নানদামুরি বালাকৃষ্ণা পরিচালিত তেলুগু মুভি NBK 109-তে কাজ করছেন ঊর্বশী। তাঁর সঙ্গে এই ছবিতে ববি দেওল ছাড়াও রয়েছেন দলকির সলমান ও পরিচালক নানদামুরি বালাকৃষ্ণা। এছাড়াও দেখা যাবে সানি দেওল, মিঠুন চক্রবর্তী ও সঞ্জয় দত্তকে। হাতে রয়েছে আরও একটি প্রজেক্ট, ইন্সপেক্টর অবিনাশ ২। এই ছবিতে ঊর্বশীর সঙ্গে দেখা যাবে রণবীর হুডাকে।

অভিনেত্রীর টিম জানিয়েছে, প্রবল যন্ত্রণার মধ্যে রয়েছেন তিনি। চিকিৎসকরা সারাক্ষণ পর্যবেক্ষণে রেখেছেন। এদিকে উর্বশীর চোটের খবর পেয়ে উদ্বিগ্ন তাঁর অনুরাগীরা। তারকার দ্রুত আরোগ্য কামনা করছেন তাঁরা। প্রসঙ্গত, গত বছরের নভেম্বর মাসে ‘NBK 109’ ছবির শুটিং শুরু হয়েছিল। চলতি বছরে অক্টোবর মাসে সিনেমা হলে ছবির মুক্তি পাওয়ার কথা। নন্দমুরি বালাকৃষ্ণ, উর্বশী রাওতেলা ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন দুলকর সলমন ও প্রকাশ রাজ।

Google news