Vicky Kaushal Viral Video: ভিডিওতে ঝড় তুললেন তৃপ্তি এবং ভিকি! নেট মাধ্যমে নানা মুনির নানা মত

‘জানাম’ গানের ঝলক দেখে নেটপাড়ার নীতিপুলিশেরা রে রে করে উঠেছিলেন। ভিকির সঙ্গে স্বল্পবসনা তৃপ্তিকে জলকেলিতে মত্ত দেখা গিয়েছে (Vicky Kaushal Viral Video)। যেমন শার্টলেস ভিকি, তেমনই নীল বিকিনিতে ঝড় তুলেছেন তৃপ্তি। তবে নজর কেড়েছে দুই তারকার রসায়ন! যা দেখে নেটপাড়ার ফোড়ন, ‘আমি হলে সহ্য করতাম না!’

কেউ বা আবার ক্যাটরিনাকে নিয়ে উসকানিমূলক মন্তব্য করলেন, ‘বোন ক্যাটরিনা কী করে সহ্য করছেন আপনি?’ কারও বা আবার ভিকির উদ্দেশে প্রশ্ন, ‘ক্যাটরিনার ভয় নেই, বউ ধরে মারবে।’ নেটপাড়ার একাংশের আবার রসিকতা করেই মন্তব্য, ‘ক্যাটরিনা বোধহয় হুমকি দিয়েছেন, তুমি বাড়ি ফেরো, তারপর বলছি!…’। তবে সোশাল পাড়ায় ঝড় উঠলেও অভিনেত্রী ‘চুপ’।

 

View this post on Instagram

 

A post shared by Vicky Kaushal (@vickykaushal09)

ভিডিয়োয় (Vicky Kaushal Viral Video)দেখা যাচ্ছে, জলের তলায় তৃপ্তির শরীর ছুঁয়ে যাচ্ছে ভিকির ঠোঁট। এমন অন্তরঙ্গ দৃশ্যে এর আগে ভিকিকে দেখা যায়নি। তবে এর আগেও রণবীর কপূরের বিপরীতে ‘অ্যানিম্যাল’ ছবিতে ঘনিষ্ঠ দৃশ্যে ধরা দিয়েছেন তৃপ্তি। একের পর এক খোলামেলা দৃশ্যে অভিনয় করায় নেটাগরিকের একাংশের ট্রোলিং-এর মুখে পড়েছেন অভিনেত্রী।

‘অ্যানিম্যাল’ ছবির আগে ‘কালা’, ‘বুলবুল’ ও ‘লায়লা মজনু’-র মতো ছবিতে অভিনয় করেছেন তৃপ্তি। অভিনেত্রীকে রণবীরের সঙ্গে শয্যাদৃশ্যে দেখার জন্য প্রস্তুত ছিলেন না দর্শক। খানিক চমকে দিয়েই ‘অ্যানিম্যাল’ ছবিতে রণবীরের বাহুলগ্না হয়েছিলেন তিনি। ‘ব্যাড নিউজ’-এর ‘জানম’ মুক্তি পাওয়ার পর প্রশ্ন উঠছে, তৃপ্তিকে কি এ বার থেকে এই ধরনের দৃশ্যেই দেখা যাবে? নেটাগরিকের একাংশ আবার তৃপ্তিকে সমাজমাধ্যমের ‘সফট পর্ন গার্ল’ তকমা দিচ্ছেন।

Google news